সিংড়ায় ব্রাজিল সমর্থকদের হাতে আর্জেন্টিনা সমর্থক গুরুতর আহত

বেল্লাল হোসেন বাবু,
নিজস্ব প্রতিবেদক :

নাটোরের সিংড়ায় বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলাকে কেন্দ্র করে ব্রাজিল সমর্থকরা এক আর্জেন্টিনা সমর্থককে শাবল দিয়ে পিটিয়ে জখম করেছে।

পরে গুরুতর অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৭.৩০ মিনিটের দিকে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের বড় সাঁঐল বুদারবাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই যুবকের নাম মোঃ রিপন (২৮)। তিনি ওই এলাকার সাইফুল ইসলামের ছেলে এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শিকারপুর শাখার অফিস সহায়ক।

হাতিয়ান্দহ ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাকুল রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন,
রবিবার দিবাগত রাতে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা নিয়ে দ্বন্দ্বে রিপনকে শাবল দিয়ে পিটিয়ে জখম করেছেন ব্রাজিলের সমর্থকরা।’

রিপনের বাবা সাইফুল ইসলাম বলেন, ‘রিপন আর্জেন্টিনার সমর্থক। প্রতিবেশী গোলাম মোস্তফার ছেলে ইমরান ব্রাজিলের সমর্থক। রবিবার রাতে বাজারে খেলা দেখার সময় জয়-পরাজয় নিয়ে ইমরানের সঙ্গে রিপনের তর্কাতর্কি হয়। তখন একে-অপরকে কিলঘুষি মারে। সোমবার সকালে বিষয়টি জানার পর ইমরানের হাত ধরে অনুরোধ করে বলেছি, বিষয়টি নিয়ে যেন বাড়াবাড়ি না করে। মঙ্গলবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে সমস্যা সমাধান করে দেবো। তখন ইমরান গণ্ডগোল না করার আশ্বাস দিয়েছিল। এরই মধ্যে সন্ধ্যা ৭.৩০ মিনিটের দিকে স্থানীয় ইসলামি জালসায় যাচ্ছিল রিপন। পথিমধ্যে বুদারবাজার এলাকায় ইমরান ও তার সহযোগীরা রিপনকে লোহার শাবল দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছি আমরা। তার অবস্থা গুরুতর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!