স্টাফ রিপোর্টার::

স্বপ্ন সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থার এর উদ্যোগে সংগঠনের প্রতিষ্ঠাতা দুই বন্ধু আমেরিকা প্রবাসী মো: দিলোয়ার ও সৌদি প্রবাসী সাহাজ উদ্দিন এর অর্থায়নে রোজাদার অসহায় ২০০টি পরিবারের মধ্যে প্যাকেটজাত খাদ্য সামগ্রী সহ ইফতার বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সুনামগঞ্জ সদর উপজেলা গৌরারং ইউনিয়ন এর উমেদ শ্রী বাজারে সায়েম সুপার মার্কেটে ইফতার পূর্ববর্তী সময়ে অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মো: নুর নবী, সালেক আহমদ, নারী নেত্রী চম্পা বেগম, মঈনুল মিয়া, সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আ.লীগ সভাপতি আ: রহিম তালুকদার, সাবেক ইউপি সদস্য মুজিবুর রহমান, নেছার উদ্দিন, সৌদি প্রবাসী রাসেল আহমদ, নোমান হাসান খাঁন, তোফাজ্জল হোসেন সুমন, সায়েম উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে স্বপ্ন সমাজ কল্যাণ উন্নয়ন সংস্থা, তাদের এই কাজকে আমরা সম্মান করি, এই মহতী কাজে যারা সহযোগিতা করেছেন তাদের সফলতা কামনা করি।
স্বপ্ন সমাজ উন্নয়ন কল্যাণ সংস্থার সভাপতি
সৌদি প্রবাসী মো: রুকন উদ্দিন রাজু ও সাধারণ সম্পাদক কয়সর আহমদ ইমন বলেন অসহায় মানুষের পাশে সংগঠনটি সবসময় কাজ করে যাচ্ছে এই কাজ অব্যহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!