এস কে সাজেদুল হক স্টাফ রিপোর্টারঃ
বাগেরহাটের চিতলমারীতে সাংবাদিক সাজ্জাদকে চিতলমারী উপজেলার শহীদ মিনারে র সামনের রাস্তায় আক্কাছ আলী ভুইয়ার লোকজন আকষ্মিক আক্রমণ করেছে।
ঘটনাটি শুক্রবার দুপুর ১টায় ঘটেছে। সাংবাদিক সাজ্জাদ গত ২২/৩/২০২৪ ইং তারীখে জায়গা জমি সংক্রান্ত ব্যাপারে চিতলমারী থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে ২৯/৩/২০২৪ তারীখ শুক্রবার সকাল ১০ টায় বাদি বিবাদিকে মিমাংসার জন্য ডাকা হয়। কিন্তু থানায় কোনো সমাধান হয় নাই। থানা থেকে সাজ্জাদ তার স্ত্রী এবং ভাইপো শামীম চৌধুরী মোটরসাইকেল যোগে বাড়িতে যাবার সময় আক্কাছ আলী ভুইয়ার লোকজন শহীদ মিনারের সামনের রাস্তায় আটক করে মারধর করতে যায় এবং হুমকি দিয়ে বলে ২৪ ঘন্টা সময় দিলাম যদি জীবনে বাচতে চাও বারাশিয়া বাজারের ঘর ছেড়ে দেবে। ঘর নাছাড়লে মাথা কেটে ফেলব।
ঘটনা স্হল থেকে কোনো উপায়ে সরে গিয়ে থানায় ওসি সাহেব কে ফোনে জানায়। ওসি সাহেব থানায় গিয়ে নতুন করে অভিযোগ দিতে বলেন।
সাংবাদিক সাজ্জাদ নিজে থানায় আক্কাছ আলী এবং তার লোকজনের ভয়ে যেতে পারেন নি।সাংবাদিক সাজ্জাদ এবং তার পরিবারের নিরাপত্তা চেয়ে থানায় লিখিত আবেদন পাঠিয়ে দেন।
চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ বাবুল হোসেন খান সাজ্জাদের জমি সংক্রান্ত বিষয় পূর্ব থেকেই জানেন। শুক্রবারের ঘটনাটি সভাপতিকে জানালে,তিনি বলেন,জমির সমাস্যা সমাধানের জন্য যা করণীয় সেটা করবে,আমার সহযোগিতা থাকবে।
উল্লেখ্য জমিজমা সংক্রান্ত বিবাদী আক্কাছ আলী ভুইয়া,পিতা মৃত আদম আলী ভুইয়া,সাং বারাশিয়া মেজজিলা,থানা চিতলমারী, বাগেরহাট। বাদী এস কে সাজেদুল হক (সাংবাদিক সাজ্জাদ), পিতা মোঃ সেরাজুল হক,সাং কলিগাতী, ইউনিয়ন শিবপুর, চিতলমারী বাগেরহাট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!