মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
সাংবাদিক রাসেল আহমেদ সাগরের পিতার ১২ তম মৃত্যু বার্ষিকী আজ আগৈলঝাড়া উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ,,,, রংপুরের সেনপাড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু- নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে অবাঞ্চিত ঘোষণা করলো সাধারণ শিক্ষার্থীসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। পঞ্চগড়ে 56 বিজিবি নীলফামারী ব‍্যাটালিয়ন কতৃক জন সচেতনতামুলক আলোচনা সভায় লেঃ & কর্নেল আসাদুজ্জামান হাকিম মহোদ্বয়। রংপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত যুগান্তর জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বাবার মৃত্যু প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ’র ৩৯ তম মৃত্যু বার্ষিকী আগামী ১৫ মে তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আবুল কাসেম’র প্রার্থীতা ঘোষণা

বিরামপুরের কাটলা ইউনুস চেয়ারম্যানের নেতৃত্বে আনারস মার্কার অফিস উদ্বোধন ও উঠান বৈঠক

Reporter Name / ৩ Time View
Update : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাচন উপলক্ষে,২ নং কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস আলী’র নেতৃত্বে কাটলায় আনারস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান এর নির্বাচনী ব্যাপক প্রচার প্রচারণার লক্ষে আনারস মার্কার নির্বাচনী অস্থায়ী অফিস উদ্বোধন ও উঠান বৈঠক অনুষ্ঠিত করা হয়েছে।

রবিবার: (২৮ এপ্রিল) সন্ধ্যায় বিরামপুর উপজেলার ২ নং কাটলা ইউনিয়নের কাটলা স্কুল মাঠে,৮ মে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী ব্যাপক প্রচার প্রচারণার লক্ষে,কাটলা ইউনুস চেয়ারম্যানের নেতৃত্বে,প্রধান অতিথি আনারস মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান এর  উপস্থিতিতে নির্বাচনী অস্থায়ী অফিস উদ্বোধন ও এক বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত করা হয়।

এসময় বিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন,২ নং কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইউনুস আলী,তিনি কাটলা বাসির উদ্দেশ্যে বলেন,বিগত আমলে অনেক উপজেলা চেয়ারম্যান কে দেখেছি এবার এমপি শিবলী সাদিক মহোদয়ের মনোনীত প্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান কে একজন কোরআনের হাফেজ হিসেবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করতে আমরা কাটলা বাসি ঐক্যবদ্ধ। এছাড়াও এমপি শিবলী সাদিক মহোদয় যে প্রার্থীর যোগ্যার উপর সুদৃষ্টি রাখে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন এবং আমাদের আনারস মার্কা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান এবার সকলের দোয়া ও ভোটে বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবেন ইনশা আল্লাহ।

প্রধান অতিথি’র বক্তব্যে প্রার্থী মতিউর রহমান বলেন,আমি আপনাদের শাসক হতে আসিনি আমি আপনাদের সেবক হতে এসেছি মহান আল্লাহ যদি আমাকে আপনাদের মুল্যবান ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেন আমি কথা দিলাম আমার দ্বারা আপনাদের ক্ষতি হবে না ইনশা আল্লাহ।

এসময় আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন ,বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু,সাবেক ছাত্র নেতা নাসিম আনছারি,ও কাটলা এলাকার স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ প্রমুখ। অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,সাবেক সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমানের ছোট ভাই মোঃ মুশফিকুর রহমান,

বিরামপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের দলীয় নেতাকর্মী বৃন্দ এবং কাটলা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্তরের দলীয় নেতাকর্মীসহ কাটলা এলাকার হাজারো ভোটার ও সমর্থক বৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir