স্টাফ রিপোর্টার

আসছে আগামী ২১ মে অনুষ্ঠিতব্য সাভার উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪, গণতন্ত্র ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ক্ষুদা,দারিদ্র, সন্ত্রাস দুর্নীতি, জঙ্গিবাদ ও যুদ্ধ অপরাধী মুক্ত স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে জাতীয় রাজনীতিবিদ জননেতা মুফতি সৈয়্যদ মাহাদী হাসান বুলবুল প্রায় ৯ লক্ষ ভোটারের মধ্যে সাধারণ ভোটারের নিরব ভোট বিপ্লবের মাধ্যমে বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে এলকা ঘুরে জানা গেছে। ২০১৪ সালের উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী বিজয়ী হয়েছিল ২০১৯ সালে বিনা ভোটে বিজয়ী হন বর্তমান উপজেলা চেয়ারম্যান। বর্তমানে বিরোধী দল গুলো নির্বাচন বর্জন করার ঘোষণা দেওয়ার আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সৎ, যোগ্য ও পরিচ্ছন্ন ইমেজ এর জাতীয় রাজনীতিবিদ বিশিষ্ট শিল্পোদ্যোক্তা, মানবাধিকার ব্যক্তিত্ব, সমাজ সেবক ও সুফি স্কলার মুফতি সৈয়্যদ মাহাদী হাসান বুলবুল এর নাম সাধারণ মানুষ এর মুখে মুখে। ভোট উৎসব এর জন্য মুখিয়ে থাকা সাধারণ ভোটারের অভিমত এবার জনতার নেতাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী করবেন।
সাভার উপজেলা পরিষদ এর বর্তমান চেয়ারম্যান জনাব মনজুরুল আলম রাজীব গত বার বীনা ভোটে বিজয়ী হলেও এবার পরিস্থিতি সম্পুর্ণ বিপরিত। এবার তীব্র প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ ভোটারের নিরব ভোট বিপ্লবের মাধ্যমে বিপুল ভোটে বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে ক্লীন ইমেজের জাতীয় রাজনীতিবিদ, সমাজ সেবক, মানবাধিকার ব্যাক্তিত্ব, সুফি স্কলার , শিল্পোদ্যোক্তা জননেতা মুফতি সৈয়্যদ মাহদী হাসান বুলবুলের।
ঐতিহ্যেবাহী পরিবারের সুযোগ্য সন্তান জননেতা মুফতি সৈয়্যদ মাহাদী হাসান বুলবুল আলোচিত রাজনৈতিক দল, বাংলাদেশ তরিকত ফ্রন্ট বিটিএফ এর প্রতিষ্ঠা ও চেয়ারম্যান, সরকার সমর্থিত ১৫ দলীয় প্রগতিশীল ইসলামি জোট এর অন্যতম প্রতিষ্ঠাতা ও কো- চেয়ারম্যান এর দায়িত্ব পালন করছেন। তিনি জাতীয় মানবাধিকার ও সামাজিক সংগঠন জাতীয় নাগরিক ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা চেয়ারম্যান, কাজী নজরুল সুফি সোসাইটির যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি এম এইচ গ্রুপের চেয়ারম্যান সহ অসংখ্য সামাজিক, সাংস্কৃতিক, মানবাধিকার সংগঠন ও গণমাধ্যমের সঙ্গে সরাসরি যুক্ত জাতীয় এই রাজনীতিবিদ। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন আমি দীর্ঘদিন ধরে জাতীয় রাজনীতির সাথে যুক্ত। আমি সাভার উপজেলার বারটি ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সাথে পরামর্শ করে তাদের আগ্রহে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আশা করছি, যদি প্রশাসন নিরপেক্ষ থাকে, সাধারণ জনগণ নির্ভয়ে ভোট দিতে পারে, তাহলে ভোট উৎসবের মাধ্যমে সাধারণ মেহনতি মানুষ নীরব ভোট বিপ্লবে, বিপুল ভোটে বিজয়ী হবেন।
তিনি বিজয়ী হলে এলাকার সুসম উন্নয়ন, সাধারণ মানুষের ন্যায় বিচারের সুযোগ পাবেন। তিনি সাধারণ জনগণের দোয়া আন্তরিক সহযোগিতা কামনা করে বলেন আমি শাসক নয় সেবক হতে চাই সেবার মধ্যে দিয়ে নিজের জীবনকে বিলিয়ে দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!