মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
দোয়ারাবাজারে মহিলা ভাইস চেয়ারম্যান পদপার্থী শিরিনা বেগম এর হাঁস মার্কার সমর্থনে পরামর্শ সভা অনুষ্ঠিত। সুনামগঞ্জের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র কৃষি সহায়তা প্রকল্প ২৮৫ কৃষি উদ্যোক্তা পেলেন দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ আগৈলঝাড়ায় আনারস প্রতীকের নির্বাচনী জনসভায় মানুষের ঢল,,, সুনামগঞ্জে এক শিক্ষিকাকে বিয়ের প্রলোভন দিয়ে শারীরিক সম্পর্ক করার প্রতিবাদে সংবাদ সম্মেলন বিশ্বম্ভরপুরে জনমত জরীপে এগিয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী দিলীপ বর্মন প্রতারণা চক্রের ধর্ষণ মামলায় ফেঁসে গেলেন ৬ যুবক তাড়াশ উপজেলায় রাত পোহালেই ভোট প্রস্তুত নির্বাচন কমিশন রত্নগর্ভা সম্মাননা পেলেন সাহিত্যিক তুলতুলের মা রওশন আখতার শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে লক্ষণপুর স্কুল এ্যান্ড কলেজ শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে বালা ডাঙ্গা ঈদগাহ্ ময়দান দাখিল মাদরাসা

বিরামপুরে তৃষ্ণার্ত পথচারীদের লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করাচ্ছেন একঝাঁক তরুণ স্বেচ্ছাসেবক

Reporter Name / ৪ Time View
Update : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দেশে আবহাওয়া পরিবর্তনের কারণে অতিরিক্ত গরমে অতিষ্ঠ জনজীবন,অনেক কষ্টের ভোগান্তিতে পথচারীরা।কিছু টা কষ্ট লাঘব করতে একঝাঁক স্বেচ্ছাসেবী তরুণদের কল্যাণ মুখী কার্যক্রম চলছে প্রতিদিন।  এরই ধারাবাহিকতায়- দিনাজপুরের বিরামপুরে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেন বিরামপুর প্রতিদিন নামে একটি ফেসবুক গুরুপ ।বিরামপুর শহরে সকাল দশটা থেকে বিকেল চারটা পর্যন্ত এই কার্যক্রম চলে। বিরামপুর ঢাকা মোড় থেকে পুরো বিরামপুর শহর তৃষ্ণার্ত পথচারীদের কে লেবুর শরবত ও ঠান্ডা পানি পান করানো হয়েছে।

বিরামপুর পৌর শহরের বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে এই স্বেচ্ছাসেবী তরুণদের ঠান্ডা পানিও সরবত বিনামূল্যে সরবরাহের কার্যক্রম। সরজমিনে দেখা গেছে সেখানে পানি পান করার জন্য পথচারীদের সমাগম, অনেক অনেক তৃষ্ণার্ত পথচারী এক,দুই গ্লাস পানিও সরবত খেয়ে আলহামদু লিল্লাহ বলে শুকরিয়া আদায় করছেন।

বিশুদ্ধ খাবার পানি বিতরন কর্মসূচিতে বিরামপুর প্রতিদিন গ্রুপের এডমিন ফাহিম সরকার, মডারেটর: মোহায়মিন, সুলাইমান, জিসান, রাব্বি, আলিম, এবং আরো স্বেচ্ছাসেবী মেম্বাররা যুক্ত ছিলেন।

বিরামপুর প্রতিদিন গ্রুপের এডমিন ফাহিম সরকার বলেন আজকের ওই কর্মসূচি তে সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন এস.এস.সি ২০০১ ও বিরামপুর প্রতিদিন স্বেচ্ছাসেবী গ্রুপ যুক্ত ছিলেন। অর্থ সহযোগিতা করেছেন তিতলি ফাউন্ডেশন। পৃষ্ঠপোষকতা ছিলেন রোটারি ক্লাব অফ গুলশান নর্থ। আজকের এই কর্মসূচি তে আমরা ২৫০০ গ্লাস লেবুর শরবত ও ঠান্ডা পানি বিতরণ করেছি।সেই সাথে এডমিন ফাহিম সরকার বলেন আমাদের কার্যক্রম পরবর্তী আরো তিন থেকে চার দিন পরিচালনা করা হবে।

এডমিন মো:ফাহিম সরকার আরো বলেন বিরামপুর প্রতিদিন গ্রুপের সকল মেম্বার অনেক পরিশ্রমী। আমারা চাই আমাদের এই গুরুপের মাধ্যমে অসহায় মানুষএর পাশে দাঁড়াতে।এবং সকল স্বেচ্ছা সেবক মূলক কাজে অংশগ্রহণ করতে।এমন স্বেচ্ছা সেবক মূলক কাজে কোনো সংস্থা বা কোনো প্রতিষ্ঠান এগিয়ে আসলে আসতে পারবেন বলে জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir