smart

এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
আসন্ন বিরামপুর উপজেলা নির্বাচন কে ঘিরে জনমনে যোগ্য প্রার্থীতা যাচাই-বাছাই ও আলাপ আলোচনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং বিভিন্ন হাট-বাজারে আলোচনা সমালোচনার ঝড় উঠতে শুরু হয়েছে । এদিকে বিরামপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিরামপুর পৌরশহরের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হাফেজ মোঃ মতিয়ার রহমানকে ইতিমধ্যে বিরামপুর উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চায় বিরামপুরবাসী তথা সমর্থকজনগোষ্ঠী ও তাঁর নেতাকর্মীরা। ইতিমধ্যে স্ব-স্ব ফেসবুক আইডি, পেইজ,ও গ্রুপে জানান দিচ্ছেন প্রার্থীকে নিয়ে বিভিন্ন কল্যাণমুখী কর্মকান্ডের এবং সমাজ সেবার সামাজিক পোস্ট ও বিভিন্ন খবরা-খবর।
এসব জনকল্যাণ মূলক কর্মকান্ড তিনি অনেক পূ্র্ব থেকেই রাজনৈতিক ও ব্যাবসায়ীক জীবন থেকে করে আসতেছেন। অবহেলীত জনগোষ্ঠীর প্রয়োজনে তিনি সাধ্যমত সকল মানুষের পাশে থাকার চেষ্ঠা করে আসছেন নিজের সাধ্যমত প্রতিনিয়ত । সফল রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক হিসাবে তিনি সাধারণ মানুষ সহ সকলের মন জয় করতে প্রায় সফল হয়েছেন।

মর্মে আগামী বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নিজেকে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসাবে ও জনতার সেবক হিসাবে নিজেকে নিবেদিত করে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন তিনি। প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় সহ গনসংযোগ করে চলেছেন অবিরত। এছাড়াও তিনি কেন্দ্রীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক ও বিরামপুর উপজেলার কৃষক লীগের সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করে আসছেন দীর্ঘদিন ধরে।
ইতিমধ্যে নেতাকর্মীরা জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে, দিনাজপুর-৬ আসনের গণমানুষের জননন্দিত নেতা এমপি শিবলী সাদিক মহোদয়ের মনোনীত,আস্থাভাজন বিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সস্পাদক,আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান,

বিরামপুর পৌরশহরের বিশিষ্ট ব্যাবসায়ীদের মধ্যে সদালাপী, বিনয়ী ও জনগণের সুখ-দুখের প্রিয়জন আলহাজ্ব হাফেজ মোঃ মতিয়ার রহমান ভাই-কে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই। অন্যদিকে শিবলী সাদিক এমপি মহোদয় বিরামপুর উপজেলা আ.লীগের ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে
সপ্নপুরীতে সকল উপস্থিতিদের সমন্বয়ে আলহাজ্ব  হাফেজ মোঃ মতিয়ার রহমানের হাত উঠিয়ে সমর্থন জানিয়েছেন।
তৃণমূলের রাজনীতি থেকে উঠে আসা ক্লান্তিহীন যোদ্ধা, রাজপথের লড়াকু সৈনিক,চেয়ারম্যান পদ-প্রার্থী  আলহাজ্ব মতিয়ার রহমান বলেন, আমি ব্যাবসায়ীক ভাবেই সফল মহান আল্লাহ আমাকে অনেক কিছু দিয়েছেন রাজনৈতিক জীবনেও আমি মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছি তৃণমূল পর্যায় থেকে রাজনীতিতে উঠে এসেছি। এখন সাধারণ মানুষ যদি চায় তাহলে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগনের সেবা করতে,হায়াতের বাকি জিবনটুকু মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ও নিরারস ভাবে কাজ করে যেতে রাজি ইনশা আল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!