মনোয়ার হোসেন সেলিম
নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারী জেলার ডিমলা উপজেলার আসন্ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন স্হানে গণ সংযোগ প্রচার করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সকলের জনপ্রিয় মানুষ, গরীব দুঃখী মানুষের নেতা, ডিমলা স্মার্ট করার লক্ষ্যে, তারুণ্যের অহংকার ও বিশিষ্ঠ সমাজ সেবক এবং সিঙ্গাপুর প্রবাসী মোঃ স্বপন মিয়া।
নির্বাচনী গণসংযোগ শুরুতে ভাটিয়াপাড়া, খগারহাট, ডোঙ্গোর বাজার, টুনিরহাট নির্বাচনী প্রচারনা করেন। এছাড়া ডাঙ্গারহাট, শুকানগঞ্জ বাজার, সোনাপুল মোড়, ঠাকুরগঞ্জ বাজার গন সংযোগ করেন। তাছাড়া আরও প্রচারনা করেন, খালপাড়া, সীমান্ত বাজার, তেপুতির বাজার, যগিতডাংগা, পিয়াজী পাড়া, কালিগঞ্জ বাজারে সকলের নিকট সৌজন্যে সাক্ষাৎ ও নির্বাচনী প্রচারনা করেন।
বিভিন্ন গ্রাম -গঞ্জের মা ও বোনদের কাছে দোয়া ও আর্শিবাদ আশা করেন।
তিনি জানান, আমি যদি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে ডিমলা উপজেলা কে স্মার্ট ডিমলা রুপান্তরিত করবো, গরীব ও সাধারন মানুষের পাশে সর্বদা থাকবো এবং সার্বিক সহযোগিতার করবো ইনশাআল্লাহ।
বিভিন্ন বেকারত্ব যুবক ও অসহায় মহিলা মা বোনদের কর্মসংস্থান ব্যবস্হা করে দিবো। তিনি আরো বিভিন্ন প্রতিশ্রুতি দেন এবং তা বাস্তবায়ন করার অঙ্গিকার করেন। বিভিন্ন পেশা শ্রেণীর লোকজনের সাথে কৌশল বিনিময় করেন।
আগামী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের নিকট ভোট ও দোয়া চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!