মোঃ শরীফ আহমেদ স্টাফ রিপোর্টার: একমাত্র সন্তান দীর্ঘ ১ মাস সোমালিয়ান জলদস্যুদের হাত থেকে  মুক্ত হওয়ার খবরে আনন্দে আত্নহারা নাজমুল হক এর পরিবার।

রবিবার সকালে সিরাজগঞ্জের  কামারখন্দ উপজেলার প্রত্যন্ত চর নূরনগর গ্রামে নাজমুল হকের বাড়িতে গিয়ে দেখা যায় সন্তানের মুক্ত হবার খবর পাওয়ার পর থেকে পরিবার ও এলাকাবাসীর মধ্যে আনন্দ বিরাজ করছে।

নাজমুলের মা নার্গিস বেগম জানান, শবিবার মধ্যরাতে মোবাইল ফোনে জাহাজ কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয় জলদস্যুদের হাতে জিম্মি হওয়া জাহাজ এম ভি আব্দুল্লাহ ও জাহাজে থাকা তার সন্তান সহ ২৩ নাবিক মুক্ত হয়েছে।  এই খবর শোনার পর আনন্দে আত্নহারা হয়ে পড়েন তিনি। এই খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে তাদের এলাকায়। এতে গ্রামবাসী সবাই খুশি হয়ে ছুটে আসনে নাজমুলের বাড়ি। 

গত ১২ মার্চ নাজমুল জলদস্যদের হাতে  জিম্মি হওয়ার খবর পাওয়ার পর তার পিতা আবু সামা সেখ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এর পর থেকে পুরো পরিবারে এক মাস ছিল উদ্বেগ উৎকণ্ঠায়। ঈদের আনন্দও ছিল না তাদের পরিবারে। তবে  জিম্মি অবস্থা থেকে  ছেলেকে মুক্ত করায় ও সরকার জাহাজ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে দ্রুত তার সন্তানকে দেশে ফিরিয়ে আনতে অনুরোধ জানিয়েছেন নাজমুলের মা নার্গিস বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!