বগুড়া জেলা বিএনপির বৃক্ষরোপণ বিষয়ক সম্পাদক, লাহিড়ীপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদের দুইবারের চেয়ারম্যান জুলফিকার আবু নাসের ইঞ্জিনিয়ার মোঃ আপেল মাহমুদ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বগুড়াসহ দেশ-বিদেশের সর্বস্তরের মানুষের জন্য অন্তরের অন্তস্থল থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

এক বিবৃতিতে আপেল মাহমুদ বলেন, এক মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদ-উল-ফিতর আমাদের মাঝে আসে খুশি ও আনন্দের বার্তা নিয়ে। ঈদ সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি বলেন, ঈদ সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। পবিত্র ঈদুল ফিতরে সম্প্রীতি ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি ও সৌহার্দ্যে ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, সমৃদ্ধি ও ভ্রাতৃত্ব। প্রতি বছর ঈদ আমাদের জীবনে সব আনন্দ, ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে আসে। পবিত্র ঈদুল ফিতরের মহিমায় সকল মুসলিম উম্মাহর জীবনে উদ্ভাসিত হোক। পবিত্র ঈদুল ফিতরের এই আনন্দঘন দিনে মানুষের মধ্যে ভালোবাসা ও বন্ধনের মধ্য দিয়ে হিংসা-বিদ্বেষ ভুলে ভালোবাসার বন্ধনে আবদ্ধ হতে হবে।

তিনি আরও বলেন, মুসলিম বিশ্বের সবচেয়ে বড় উৎসব বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলমানরা এই দিনটিকে আনন্দের উৎসব হিসেবে পালন করে। এ ছাড়া রমজানের এক মাসের সিয়াম সাধনার মাধ্যমে আমরা যে জ্ঞান অর্জন করেছি তা যদি সমাজ ও মানুষের মাঝে ছড়িয়ে দিতে পারি, তাহলে ভালো হয়।

ঈদের দিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাইকে এক কাতারে দাঁড় করিয়ে দেয়। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ল সবার মাঝে, গ্রামে গ্রামে, সারা বাংলায়, সারা বিশ্বে। এই দিনে সর্বস্তরের মানুষ ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়।

ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। মানবতার মুক্তির দিকনির্দেশনা হিসেবে ইসলামের অর্থ ও অন্তর্নিহিত তাৎপর্য সর্বত্র ছড়িয়ে পড়ুক। বিশ্ব শান্তি ও সম্প্রীতিতে ভরে উঠুক। এই দৃষ্টিকোণ থেকে ঈদ শুধু আনন্দের বার্তাই নিয়ে আসে না, ইসলামে সাম্যের এক মহান পরিচয়ে আত্মপ্রকাশ করে। পবিত্র ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও আনন্দ। সবাইকে ঈদ মোবারক।


শুভেচ্ছা বার্তায়–
নুরনবী রহমান –
মহাস্থানগড় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক বগুড়া।
০১৭১১৭১৭০১৫/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!