আসন্ন ২৫ মে রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাওয়া নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলাধীন ৫নং চাঁদখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে, জনসাধারণের পছন্দের শীর্ষ তালিকায় অবস্থান করছে সাধারণ জণগণ মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, চাঁদখানা ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন আলম (সবুজ) এর ‘দুটি পাতা’ মার্কা।

সরেজমিনে গিয়ে চাঁদখানা ইউনিয়নের একাধিক ভোটারের সাথে কথা বললে তারা জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন আলম (সবুজ) ব্যাক্তি হিসেবে নিঃসন্দেহে একজন ভালো মানুষ। ইউনিয়ন বাসীর বিপদেআপদে এবং ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নিঃস্বার্থ ভাবে নিরন্তর ছুটে চলা এক যোদ্ধার নাম আলহাজ্ব নাজিম উদ্দিন আলম (সবুজ)। বিগত সময়ে দায়িত্ব পালন করা অবস্থায় আলহাজ্ব আলম (সবুজ) এর সততা এবং যোগ্য নেতৃত্ব আসন্ন নির্বাচনে ইতিবাচক প্রভাব ফেলবে বলে ইউনিয়নের অধিকাংশ সচেতন ভোটারের মতামত।

প্রতিক্রিয়া জানতে চাইলে আসন্ন চাঁদখানা ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে ‘দুটি পাতা’ প্রতীকের প্রার্থী, চাঁদখানা ইউনিয়ন বাসীর আস্থা ও ভরসার শেষ আশ্রয়স্থল স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নাজিম উদ্দিন আলম (সবুজ) বলেন, “চাঁদখানা ইউনিয়ন বাসীর সাথে আমার আত্মার সম্পর্ক। আমি আমার কৈশোর-যৌবনের শ্রেষ্ঠ সময়গুলো চাঁদখানা ইউনিয়ন বাসীর ভাগ্য উন্নয়নের চেতনা থেকে জনস্বার্থে রাজনীতি করেছি। জণগণের জন্য কাজের প্রতিদানস্বরূপ জণগণ আমাকে দুইবার এই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে তাদের পাশে থাকার সুযোগ করে দিয়েছিলো। আমি বিশ্বাস করি, আসন্ন ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে চাঁদখানা ইউনিয়ন বাসী সর্বদিক বিবেচনায় আধুনিক, মডেল এবং স্বপ্নের চাঁদখানা ইউনিয়ন গড়তে তাদের মহামূল্যবান ভোট উন্নয়নের প্রতীক ‘দুটি পাতা’ মার্কায় প্রদান করে তাদের অধিকার প্রতিষ্ঠায় সচেষ্ট হবে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!