সংগীত অঙ্গনে প্রায় ১৭ বছরের পদচারণা। নিঝুম সরকার এক বাংলাদেশের গুণী একজন তরুণ সংগীত শিল্পী৷ শুদ্ধ সুরে, তাল, লয়ে গান পরিবেশনে মনোয়োগ দিয়ে আলোচিত লালমনিরহাট জেলার নিঝুম সরকার ।

মৌলিক পাঁচটি গানের এ্যালবাম রিলিজ করেছেন। চল্লিশটির উপরে মৌলিক গান ভার্চুয়াল জগতে রয়েছে, এমন কি বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক গান করে ব্যাপকভাবে প্রশংসিত নিঝুম সরকার। স্কুল এবং কলেজ এর সাংস্কৃতিক অনুষ্ঠানে গানের প্রতিয়োগিতায় তার জুড়ি মেলা ভার। উল্লেখ যোগ্যভাবে তার প্রতিভার সাক্ষর রেখে চলেছেন অল্প বয়স থেকে। নিঝুম সরকার – একজন সংগ্রামী ছেলে। সময়ের তালে পালের হাওয়া লাগিয়ে এগিয়ে চলেছেন সমান তালে। বাংলার বুকে নিজের নাম লিখিয়েছিলেন একজন কন্ঠ যোদ্ধা হিসেবে। লালমনিরহাট জেলার ( সদর লালমনিরহাট উপজেলার) থানাপাড়া’র কাজীপাড়া গ্রামে নূর মোহাম্মদ ও মোছা: রোকেয়া বেগম দম্পতি ঘরে কোল আলোকিত করে ১৯৯০ সালে ১১ মে জম্নগ্রহণ করে নিঝুম সরকার ।

সাম্প্রতিক সময়ে, বাংলাদেশের  গ্রাম বাংলায় গান পরিবেশন, উপস্থাপনা,অভিনয়ে ব্যাপক আলোচনায় এখন নিঝুম সরকার । নিঝুম সরকার বর্তমান সময়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন বিনোদন বন্ধু হিসেবে ও পরিচিত । কোটি কোটি মানুষের ভালোবাসাপেয়ে এগিয়ে চলেছে নিঝুম সরকার ।

নিঝুম সরকার এক শুভেচ্ছা বার্তায় জানান, “সবার ভালোবাসা এবং সাড়া পেয়ে খুব ভালো লাগছে।
ইতিমধ্যে আমার গানের প্রতিভায় মুগ্ধ হয়ে বাংলাদেশের কিছু জননন্দিত প্রায়োজক এবং জনপ্রিয় টেলিভিশনগুলি থেকে গান করার আমন্ত্রণ জানিয়েছিলেন , কিছুদিনের মধ্যেই আমার ব্যক্তিগত ব্যস্ততা শেষ করে নিয়মিত, লাইফ গানে টেলিভিশন এ দেখতে পাবেন। আশা করি, সবাই এভাবেই পাশে থাকবেন সামনের দিন গুলোতে”।

গ্রামে গঞ্জে হাটে বাজারে দেশের বিভিন্ন জেলায় নিজের একান্ত চেষ্টায় যাত্রা সার্কাস, হাটে বাজারে সংগীত পরিবেশন করে, একজন অলরাউন্ডার শিল্পী হিসেবে সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন
শিল্পী নিঝুম সরকার l রাতারাতি ভাইরাল হওয়া বা টেলিভিশনে গান গেয়ে ইউটিউবে গান গেয়ে ভাইরাল না হয়েও শুধু প্রতিভার জোরে এখনো ১৭ বছর ধরে পেশাগত ভাবে মানুষের ভালোবাসায় গান গেয়ে, ডাইলক , অভিনয়, কৌতুক করে মানুষকে আনন্দ দিয়ে যাচ্ছেন শিল্পী নিঝুম সরকার।

নিঝুম সরকার চলচ্চিত্র জগতের নায়ক নায়িকা ভিলেন কৌতুক শিল্পী সংগীত জগতের স্বনামধন্য সঙ্গীত শিল্পী নৃত্যশিল্পী, মডেল এবং তারকাদের সঙ্গে একাধারে একজন আর্টিস্ট হিসেবে টিকিট সিস্টেম প্রোগ্রাম সহ সব ধরনের প্রোগ্রামে তার প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন সমানতালে মঞ্চে প্রোগ্রাম করা দেশের সকল জনপ্রিয় সেলিব্রেটি দের সাথে শো’ করে চলেছেন অবিরাম ভাবে l

সে সময় উপযোগী, বিভিন্ন গান,অভিনয় এবং চলচ্চিত্রের নায়ক, ভিলেন দের ভয়েজ নকল করে ও ডায়লগ দিয়ে থাকেন।  একজন অলরাউন্ডার শিল্পী হিসেবে প্রোগ্রাম করে যাচ্ছেন সমান তালে, আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করছি। অনেক অনেক শুভকামনা প্রিয় কন্ঠযোদ্ধা নিঝুম সরকার ,,,
শুভ জম্নদিন প্রিয় নিঝুম সরকার,
শুভকামনা আপনার আগামী দিনের পথচলা,,,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!