সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে মোটরসাইকেল দূর্ঘটনায় আবদুস সালাম (৩০) নামের এক কলেজ শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রোববার সকাল পৌনে ১০টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক উপজেলার বোকার ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
তিনি উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের উত্তর বরকাপন গ্রামের আলাউদ্দিন আলাই’র পুত্র ও জাউয়া ডিগ্রি কলেজের খন্ডকালিন অর্থনীতি বিভাগের প্রভাষক।

জানা যায়, উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজে ইন্টারের পরিক্ষা চলছিল। ওই পরিক্ষার ডিউটি ছিল কলেজ শিক্ষক আব্দুস সালাম।
প্রতিদিনের ন্যায় একই গ্রামের বাসিন্দা, গোবিন্দগঞ্জ কলেজের ইন্টার পরিক্ষার্থী মানিক মিয়ার পুত্র ছাদিক মিয়ার সাথে তার মোটরসাইকেল যোগে তিনি কলেজে পরিক্ষা ডিউটিতে যাচ্ছিলেন।

মোটর সাইকেলটি সড়কের সিলেট সুনামগঞ্জ সড়কের বোকারভাঙ্গা এলাকায় যাওয়ার পর ব্রিজের পূর্ব পাশে সড়কের পাকা খুটির সাথে ধাক্কা লাগে।
এসময় মোটরসাইকেলের পিছনের আসনে বসা কলেজ শিক্ষকসহ চালক ছিঁটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় শিক্ষককে কৈতক হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে আহত ইন্টার পরিক্ষার্থী ওই মোটর সাইকেলের চালককে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার একটি হাত ভেঙে গেছে।

এ ব্যাপারে বরকাপনবাজারের ব্যবসায়ী আহমদ আল কবির চৌধুরী এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন কলেজে খন্ডকালিন শিক্ষকতার পাশাপাশি ছাতক পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী ছিলেন।


এ ব্যাপারে সিলেট-সুনামগঞ্জ সড়কের জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম কলেজ শিক্ষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়ন্ত্রন হারিয়ে মোটরসাইকেলটি পাকা পিলারের সাথে ধাক্কা লাগলে তারা ছিঁটকে পড়ে। এতে একজনের মৃত্যু হয়। অপরজনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!