স্টাফ রিপোর্টার মোঃরুহুল আমিনঃ

তাড়াশ উপজেলার ৫ নং নওগাঁ ইউনিয়নের কালিদাসিনী গ্রামের আলহাজ্ব আজগর আলী সরদারের ছেলে মোঃ মাসুদ রানা বি, এ আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ নং নওগা ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মাঝি হতে চান তিনি।

মাসুদ রানা বলেন, আওয়ামী লীগের রাজনীতির সাথে আমার পরিবার দীর্ঘদিন যাবৎ জড়িত, তাই অনেক নির্যাতন সহ্য করেছে আমার পরিবার ও আমি,আমি ৫ নং নওগাঁ ইউনিয়নের জনগণের জন্য কাজ করতে চাই।আমি ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতি করে আসছি,দীর্ঘদিন যুবলীগ করে আসছে,বর্তমান আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি।তিনি আরো বলেন, সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে খালেদা জিয়ার ক্ষমতাসীন সময়ে গণতান্ত্রিক আন্দোলন এবং ১৯৯৬ সালের 15 ই ফেব্রুয়ারি নির্বাচনে প্রতিহত করার সাথে যুক্ত ছিলাম এবং রায়গঞ্জ চান্দইকোনা ডিগ্রী কলেজ তৎকালীন সরকারের প্রশাসনের সাথে আমাদের সম্মুখ এবং প্রতিবাদ লড়াইয়ে আমার তিন বন্ধু চান্দাইকোনা কলেজের ছাত্র তারা শাহাদত বরণ করেন। পরবর্তীতে ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি দুঃশাসনের বিরুদ্ধে চলমান আন্দোলন গুলোতে জননেতা আলহাজ্ব ইসাহাক হোসেন তালুকদার সাহেবের নেতৃত্বে নিজ এলাকায় নেতৃত্ব দিয়েছে। সে সময় অনেক হালা এবং একধিক মালার স্বীকার হয়েছি। আওয়ামী লীগের পালনীয় সকল দিবসগুলোতে সব’দাই স্ব-শরীরে উপস্হিত থেকে অপি’ত দায়িত্ব পালন করেছি।বর্তমান তা তাড়াশ,রায়গঞ্জ মাননীয় জাতীয় সংসদ সদস্য আব্দুল আজিজ এমপি সাহেবের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আমি একজন বিশ্বস্ত কর্মী।

৫ নং নওগাঁ ইউনিয়নের ১ নং ওয়াডে’র আওয়ামীলীগের সভাপতি, মোহাম্মদ কোরবান আলী জানান যে মাসুদ রানা একজন ভালো ছেলে সে দীর্ঘদিন ধরে আমাদের সাথে কাজ করে আসছে, তাই ইউনিয়ন বাসীর প্রত্যশা মাসুদ রানা কে ৫নং নওগাঁ ইউনিয়নের নৌকার মাঝি হিসাবে দেখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!