সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি:

মানিকগঞ্জের সিঙ্গাইরে মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি মৃত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ভিডিও ফেসবুকে শেয়ার করায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন সাবেক এক যুবলীগ নেতা। অভিযুক্ত মোঃ জাকির হোসেন উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি। গত ২৮ আগষ্ট এবিষয়ে সিঙ্গাইর থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মোঃ মঞ্জুরুল করিম।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ আগষ্ট জয়মন্টপ ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন তার ফেসবুক আইডিতে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওটির কমেন্টে সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিমসহ একাধিক নেতাকর্মীরা প্রতিবাদ করেন। পরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের তীব্র প্রতিবাদে জাকির হোসেন তার পোস্টটি ডিলিট করে দেন। এবিষয়ে গত ২৮ আগষ্ট যুবলীগ নেতা জাকির হোসেনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিম। অভিযোগটি নিয়ে সিঙ্গাইর থানা পুলিশ তদন্ত চালাচ্ছেন।

অভিযোগের বাদী সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিম বলেন, জাকির হোসেনের শেয়ার করা ভিডিওটির কমেন্টে আমিসহ একাধিক নেতাকর্মীরা তীব্র প্রতিবাদ জানালে তিনি পোস্টটি ডিলিট করে দেন। এবিষয়ে গত ২৭ আগষ্ট জাকির হোসেন আমাকে নিয়ে তার ফেসবুকে একটি পোস্ট করে। সেখানে তিনি উল্লেখ করেন, আমি তার মোবাইল নিয়ে ফেসবুক আইডিতে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর ভিডিওটি শেয়ার করেছি।

অভিযুক্ত মোঃ জাকির হোসেন বলেন, আমি জন্মগতভাবে আওয়ামী লীগ করি। আমি দেলোয়ার হোসেন সাঈদীর ভিডিও শেয়ার করিনি। সাবেক যুবলীগ নেতা মঞ্জুরুল করিম আমাকে ফাঁসানোর জন্য তিনি আমার মোবাইল দিয়ে ফেসবুকে ভিডিওটি শেয়ার করেন। তবে বিষয়টি সমাধান হয়ে যাবে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, এবিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!