রুহুল আমিন
মানিকগঞ্জের সিঙ্গাইরে গৃহবধূকে ধর্ষণের দায়ে মোঃ শরিফ(৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার(০৬ আগষ্ট) রাত ২ টার দিকে উপজেলার পাড়াগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন সিঙ্গাইর থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ শরীফ উপজেলার চান্দহর ইউনিয়নের বাসিন্দা । এরআগে গত ২৭ জুলাই ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে তিন জনকে আসামি করে সিঙ্গাইর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৫ জুলাই সন্ধ্যায় প্রবাসীর স্ত্রী ওই গৃহবধূর বাড়ির সবাই পাশের গ্রামে জন্মদিনের দাওয়াতে যান। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির পাশ থেকে ওই গৃহবধূকে মোঃ শরীফ, হযরত মোল্লা, রমিজ নামে তিন ব্যাক্তি মুখে গামছা বেধে পাশের একটি কলা বাগানে নিয়ে যায়। পরে পালা ক্রমে তিনজন গৃহবধূকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এসময় আরো অজ্ঞাত দুই-তিনজন পাহারায় থাকেন। এক পর্যায়ে আত্মীয় স্বজনরা বাড়িতে এসে খোঁজাখুঁজি করলে পাশের কলাবাগানে বিবস্ত্র অবস্থায় ওই নারীকে পড়ে থাকতে দেখেন। পরে আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সিঙ্গাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের খুব দ্রুত গ্রেপ্তার করে আদালতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!