মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচনীপ্রচারনার অংশ হিসেবে দেশের সর্বশেষ সংসদীয় ৩০০ নং বান্দরবান আসনে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেছেন আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে স্থানীয় রাজার মাঠে বিশাল জনসমাবেশের আয়োজন করে বান্দরবান জেলা আওয়ামীলীগ। সমাবেশে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপির সমর্থনে বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী রাজার মাঠের সমাবেশ স্থলে উপস্থিত হয়। পরে বিকাল সাড়ে ৪ টার দিকে সভাপতি শেখ হাসিনা সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য প্রদান করে এবং নৌকার প্রার্থী বীর বাহাদুরকে ভোট দেয়ার আহবান জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অগ্নিসন্ত্রাস ও যুদ্ধাপরাধী দল নির্বাচনে না আসলেও অংশগ্রহণমূলক সুষ্ঠু নির্বাচন সম্ভব। বিএনপি হচ্ছে অগ্নিসংযোগ, জ্বালাও পোড়াও সন্ত্রাসী দল এবং জামায়াত ইসলামী যুদ্ধাপরাধী দল। এদের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি, মানুষের ভাগ্য পরিবর্তন হয়নি। একমাত্র আওয়ামীলীগের আমলেই দেশে সব দৃশ্যমান উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনের কাছে নৌকা মার্কায় ভোট চান।

তিনি আরও বলেন, জনগন হচ্ছে ভোটের মালিক। জনগন ভোট ব্যালটের মাধ্যমে সরকার নির্বাচিত করবে। আন্তর্জাতিক ভাবে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ভয়হীন ভোট প্রদানে ভোটারদের উদ্ভুদ্ধ করতে নেতাকর্মীদের ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার নির্দেশনা দেন। যাতে নির্বাচন গ্রহণযোগ্য ও দেশের মানুষের অংশগ্রহণ মূলক হয়।

এসময় বান্দরবানের রাজারমাঠে জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লা। এসময় প্রধানমন্ত্রীর অনুমতিতে এক নতুন ভোটার বলেন, তারুণ্যের ভোট নৌকায় হোক, এসময় এই নতুন ভোটার বান্দরবান একটি মেডিকেল কলেজের দাবি জানান। তার দাবীর উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, রাস্তা ঘাট সব করে দিয়েছি। আরেক নতুন নারী ভোটার বান্দরবান সরকারী কলেজের ছাত্রী বলেন, আমরা ছাত্রলীগ চাই, মন্ত্রী মহোদয় বীর বাহাদুর উশৈসিংকে ফের নৌকা উপহার দিয়ে জয়ী করবো। তখন প্রধানমন্ত্রী এই ভোটারকে ধন্যবাদ জানান।

জনসভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃশফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,জেলা আওয়ামী লীগের সদস্য চৌধুরী প্রকাশ বড়ুয়া,সদস্য মো: মহিউদ্দিন,পৌরসভা আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাস, সাধারণ সম্পাদক মো: সামসুল ইসলাম এবং পার্বত্য জেলা পরিষদ সদস্যবৃন্দ, বান্দরবান পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র নেতা ও কাউন্সিলর হারুন সরদার, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর মুহাম্মদ কালু,সেক্রেটারি আব্দুল জলিল,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আলী, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগে দক্ষিণ শাখার সভাপতি সাবেক কাউন্সিলর মোঃ আবুল কালাম,৯নং ওয়ার্ড আওয়ামী লীগে দক্ষিণ শাখার
সাধারণ সম্পাদক সুনীল কান্তি দাশ প্রকাশ সোনা রাম, ৭টি উপজেলা থেকে আসা হাজার হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!