তরিকুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

রংপুর মহানগরীর কালেক্টরেট ঈদগাহ মাঠে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে। এরইমধ্যে রংপুর জেলা প্রশাসন সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

প্রধান এই জামাতে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র, রংপুর বিভাগীয় কমিশনার, রংপুর রেঞ্জের ডিআইজি, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিসহ মুসল্লিরা ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন।

কালেক্টরেট ইদগাহে ঈদুল ফিতরের নামাজে ইমামতি করবেন রংপুর কেরামতিয়া জামে মসজিদের খতিব মাওলানা মো. বায়েজীদ হোসাইন। ঈদের দিন আবহাওয়া দুর্যোগপূর্ণ থাকলে ঈদের প্রধান জামাত রংপুর জেলা মডেল মসজিদে দুই ধাপে অনুষ্ঠিত হবে।

প্রথম জামাত সকাল সাড়ে ৮টায় এবং দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। ঈদুল ফিতরের প্রধান জামাতের সময়ের সঙ্গে সংগতি রেখে জেলার অন্যান্য ইদগাহ ও মসজিদে জামাত অনুষ্ঠিত হবে।

এছাড়া পুলিশ লাইন্স স্কুল মাঠে সকাল সাড়ে ৭টায়, মুলাটোল হাফেজিয়া মাদরাসা মাঠ ও মুন্সিপাড়া ঈদগা মাঠে সকাল ৯টায়, কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদ, সদর উপজেলা পরিষদ মাঠ ও মাহিগঞ্জ শাহী মসজিদ মাঠ, কেরামতিয়া জামে মসজিদ মাঠে সকাল ৯টা থেকে সাড়ে ৯টায় ঈদের জামায়ত অনুষ্ঠিত হবে।

সকাল ৯টায় আহলে হাদিসের জামাত শালবন মাঠে অনুষ্ঠিত হবে। সাতমাথা ঈদগা মাঠ, খাসবাগ, তাজহাট, রবাটসনগঞ্জ, তাতীপাড়া, শালবন, নুরপুর, বাবুপাড়া, জামতলা ঈদগা মাঠে সকাল ৯টা থেকে ১০টার মধ্যে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!