এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দিনাজপুরের বিরামপুর উপজেলায় আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান এর মনোনয়ণপত্র নির্বাচন অফিসারের কার্যালয়ে জমা দেওয়া হয়েছে।

সোমবার: (১৫ এপ্রিল) দুপুর ১ টার সময় বিরামপুর উপজেলা নির্বাচন অফিসারের কার্য্যলয়ে,উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং সর্বস্তরের সমর্থনদের সঙ্গে নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমানের স্ব-হস্তে মনোনয়ণপত্র জমা দেওয়া হয়।

এসময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, বিরামপুরের জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি নাড়ুু গোপাল কুন্ডু,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,মোঃ মশফিকুর রহমান,কাটলা ইউপি চেয়ারম্যান ইউনুস আলী,দিওড় ইউপি চেয়ারম্যান আঃ মালেক মন্ডল,পলিপ্রয়াগপুর ইউপি চেয়ারম্যান রহমত আলী,উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম,যুবলীগ নেতা এহসানুল হকসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সর্বস্থরের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ। মুক্তিযোদ্ধাগন।পরিশেষে দোয়া মোনাজাত পাঠ করেন,মুফতি মাওলানা মোহাম্মদ আব্দুল হাকিম সাহেব। সব শেষে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব হাফেজ মোঃ মতিউর রহমান সকল উপস্থিতিদের দুপুরের খাবার খাওয়ান ও সঙ্গে সঙ্গে ছোট-বড় সকলের কাছে খাবারের সার্বিক পরিস্থিতির ভালো মন্দ খোঁজ খবর রাখেন এবং খাওয়া শেষে সকলের মাঝে সালামের মাধ্যমে কুশল বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!