এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দিনাজপুরের বিরামপুর স্টেশনের প্ল্যাটফরমে ঢাকা থেকে পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস (৭৯৩) চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নামার সময় গোলাম রব্বানী (১৯) নামের এক কলেজপড়ুয়ার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ২৫ জানুয়ারি সকাল ৭:৩০ মিনিটের দিকে বিরামপুর স্টেশনের দুই নম্বর প্ল্যাটফরমে এ ঘটনা ঘটে। নিহত গোলাম রব্বানী (১৯) নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে। নিহতের ফুফাতো ভাই রাকিবুল ইসলাম রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী আনসার ভিডিপির টহলরত সদস্য মোঃ জহুরুল ইসলাম বলেন, সে জীবিত অবস্থায় তার বাসার ঠিকানা ও মোবাইল নাম্বার দেন। আমি জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন দেওয়ার পর ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী এসে উদ্ধার করে বিরামপুর সরকারি হাসপাতালে নিয়ে যান। পরিবারের বরাত দিয়ে নিহতের ভাই বলেন, গোলাম রব্বানী জয়পুরহাট কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। আজ সকালে বাড়িতে আসার সময় জয়পুরহাট স্টেশনে ভুলে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে উঠে পড়েন।

বিরামপুর স্টেশনে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেন না দাঁড়ানোয় রব্বানী ট্রেন থেকে লাফ দিয়ে নামার সময় প্ল্যাটফরমের নিচে পড়ে তার দেহ থেঁতলে যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জান্নাতুল ফেরদৌস বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত কলেজ ছাত্র গোলাম রব্বানীর হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। বিরামপুর স্টেশন মাস্টার বিশ্বনাথ কয়েল বলেন ট্রেনটি প্রায় ঘন্টায় ৬০ কি.মি গতি বেগে চলছিল। এমনবস্থায় ওই শিক্ষার্থী নামতে গিয়ে পা ফসকে পড়ে দেহ থেঁতলে যায়। পার্বতীপুর জিআরপি থানা উপ-পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, লাশের প্রাথমিক সুরুতহাল রিপোর্ট নির্নয় করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!