শেফাইল উদ্দিন

কক্সবাজারের ঈদগাও উপজেলার মুক্তিযোদ্ধা সন্তান ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সদস্য নেজাম উদ্দিন নিলয় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক ও ৩০তম জাতীয় সম্মেলন এর অভ্যর্থনা উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

নেজাম উদ্দিন নিলয় আওয়ামী পরিবারের সন্তান। বীর মুক্তিযোদ্ধা আলম মাষ্টারের ছেলে।
সে সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান প্রয়াত আলমগীর চৌধুরী হিরো ও ঈদগাঁও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হুমায়ূন কবির হিমু এবং সাবেক জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি প্রয়াত রাশেদ উদ্দিন চৌধুরী বাবরের ছোট ভাই।

একজন সত্যিকার আওয়ামী পরিবার এবং সত্যিকার মুক্তিযোদ্ধা সন্তান কে কেন্দ্রীয় নির্বাহী সংসদের নেতৃত্বে দেখতে পেয়ে ঈদগাঁও উপজেলাসহ জেলার বিভিন্ন এলাকার দলের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকে কক্সবাজারের মেধাবী,দক্ষ সংগঠক এই ছাত্র নেতা কে কেন্দ্রীয় নির্বাহী সংসদে দেখে সভাপতি, সাধারণ সম্পাদক কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং দলকে সুসংগঠিত করতে এ ধরনের নেতৃত্বেরই প্রয়োজন মনে করেন। এ ব্যাপারে নেজাম উদ্দিন নিলয়ের সাথে কথা হলে জানান, সে দেশের ও জনগণের সেবায় নিজেকে উৎসর্গ করতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!