মোঃ নাজমুল হুদা লামাঃ বান্দরবানের লামা পৌরসভা ও ৩নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের নবগঠিত কমিটির মহিলা প্রতিনিধির ত্রি-বার্ষিক সম্মেলন জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) বিকাল ৪ টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউস মিলনায়তনে ৩নং ওয়ার্ড মহিলা আ.লীগের আয়োজনে পৌর মহিলা আ,লীগের সভাপতি উনুসাং মার্মার সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে অংশ নেন লামা উপজেলা আ.লীগের সহ -সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে অংশ লামা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, সহ-সভাপতি প্রশন্ন ভট্টাচার্য্য,লামা উপজেলা মহিলা আ.লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল,সম্পাদক শ্যামলী বিশ্বাস, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কী রাণী দাশ, পৌর আ.লীগের সভাপতি মোঃ রফিক,সহ-সভাপতি উজ্জ্বল বড়ুয়া,দপ্তর সম্পাদক গোলাম আজম সৌরভ।

আরও পৌর জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও কাউন্সিলর উশৈথোয়াই মার্মা,পৌর মহিলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রতনা চৌধুরী, উপজেলা যুব মহিলা লীগের সম্পাদক ফারজানা আক্তার ববি,পৌর সভাপতি মহিমা আক্তার, সম্পাদক কুমকুম দাশসহ পৌর মহিলা আ.লীগের নয় ওয়ার্ড এর সভাপতি ও সম্পাদক প্রমূখ।

সভায় ২য় অধিবেশনে সবার মতামতের ভিত্তিতে সভাপতি হিসেবে পুনরায় উনুসাং মার্মা,সাধারণ সম্পাদক মরিয়ম বেগম ও ৩ নং ওয়ার্ড এর সভাপতি ঝর্ণা বেগম ও সম্পাদক ম্রাউ মার্মা নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!