অনেকের মতামত ও নিজের চিন্তা ভাবনা গবেষণা করে যে তথ্যটি পেয়েছি সেটি আপনাদের মধ্যে শেয়ার করলাম। সবাই একটু মন দিয়ে পড়ে নিতে পারেন নতুন ও পুরাতন প্রেমিকরাও।
ঘন্টার পর ঘন্টা মেসেঞ্জারে কথা বলাকে প্রেম বলে না। যেই মেয়েটা প্রতিদিন নিয়ম করে ৪/৫ ঘন্টা আপনার সাথে কথা বলতে চায়,সে আসলে আপনার সাথে প্রেম করছে না,সে আপনার কেরিয়ার নষ্ট করছে!
স্কিনশট দিয়ে রাখেন! দুইদিন পর এই মেয়েটা ই আপনার কেরিয়ারের দোহাই দিয়ে বাবার পছন্দ করা ছেলেকে বিয়ে করবে।রাত দুইটার সময় কল দিয়ে কোনো মেয়ে যদি আইসক্রিম খাওয়ার বায়না করে আর আপনি যদি বোকার মত দৌড়ে গিয়ে আইসক্রিম কিনে দিয়ে আসেন, তাহলে সেই মেয়ে আপনার সাথে প্রেম করছে না,সে আপনার সাথে ঢং করছে। ঢং আর প্রেম এক জিনিস না।
জীবনটা কিন্তু হিন্দি সিনেমা না। আপনিও শাহরুখ খান না। আপনার প্রেমিকাও কাজল না। অনেক মেয়ে জানেই না যে ঘন্টার পর ঘন্টা কথা না বলেও প্রেম করা যায়। রাতের পর রাত ন্যাকামি না করেও প্রেমিকা হওয়া যায়।তিতা সত্য হচ্ছে,সব মেয়ে প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে না। ঐ মেয়েটাই প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে,যেই মেয়েটা আপনার কেরিয়ারের কথা ভাবে,যেই মেয়েটা আপনার সুবিধা বুঝে,অসুবিধা বুঝে, যেই মেয়েটা আপনার কষ্টগুলো খুঁটিয়ে খুঁটিয়ে দেখে,দেয়ালে পিঠ ঠেকে গেলে যেই মেয়েটা ভরসার হাত বাড়িয়ে দেয়,সেই মেয়েটাই প্রকৃত প্রেমিকা হওয়ার যোগ্যতা রাখে।
দিনশেষে একটা কথা মাথার ভিতর ঢুকিয়ে রাখেন-ভালো মেয়েরা চাহিদার সাগরে ডুব দিয়ে থাকে না, ভালো মেয়েরা অন্যকে ভালো রাখার সাগরে ডুব দিয়ে থাকে কিন্তু তবে পিরিতে মজলে মন কিবা হাঁড়ি কিবা ঢল এই কথাটিই বাস্তবে রূপান্তরিত হয়ে দাড়িয়েছে,যার তার সঙ্গে প্রেম করা আপনার জন্য কাল হয়ে দাড়াবে ও দাড়িয়েছে বহু কাল থেকে সেটিও মাথায় রেখে শেষ পরিনতি হিসেবে গ্রহণ না করে বাঁচতে শিখুন ও আরেকজনকে বাঁচতে শিখালেই জীবনধারা পাল্টে যাবে।।
(বিষয় টি সম্পুর্ন ব্যাক্তি মতামত)

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ থেকে মোবাইল নাম্বার ০১৭৫৬৯১১৯৪৬/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!