গুলে জান্নাত আফরোজ, স্টাফ রিপোর্টার

৬-১০ ২০২৩ ইং তারিখ রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকা থেকে বিকেল ৫ ঘটিকা পর্যন্ত সিএসই ডিপার্টমেন্টে বিভাগীয় প্রধান ড. ফৌজিয়া ইয়াসমিন এর অগ্রাধিক ভূমিকায় বনানী ১১ প্লাটিনাম গ্রান্ড ২নং ফ্লোরে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির “সিএসই ফেস্ট ২০২৩” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি উপাচার্য প্রফেসর ড.রকিব আহম্মেদ, প্রফেসর ড. বিলাস কান্তি বালা, আমন্ত্রিত প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোঃ শরিফ উদ্দিন, উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিএসসি ডিপার্টমেন্টের শিক্ষক মোঃ নাহিদ হাসান শাওন, রিফাত হাসান এবং আনিকা তাসনিম।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথিদের হাত থেকে পুরস্কার গ্রহণ করেন সিএসই ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের মধ্যে থেকে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী দল সমূহ।

আইসিটি অলিম্পিয়াড, প্রোগ্রামিং কন্টেস্ট, গেমিং কন্টেস্ট সহ সাংস্কৃতিক অনুষ্ঠান নাচ, গান, যৌথ/একক অভিনয়, কবিতা আবৃত্তি এর মধ্যে অনুষ্ঠানটি সুসজ্জিত ও মনোরম পরিবেশে মনোরঞ্জন করে তুলেছে। 

অনুষ্ঠানটি এগিয়ে যেতে সহযোগিতা করেছেন সাখাওয়াত, আনিসুর রহমান, আশিকুর রহমান, ফাতিমা তুজ জোহরা,আতিকুল্লাহ , মুকুট।

শুরু থেকেই সর্বাধিক অক্লান্ত পরিশ্রম এবং প্রচেষ্টা চালিয়েছেন সিএসই ডিপার্টমেন্টের শিক্ষক রিফাত হাসান, সাব্বির আহমেদ শিবলী, নাহিদ হাসান শাওন ও আনিকা তাসনিম।

 মনোমুগ্ধকর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানকে মাতিয়ে রাখেন মোঃ আশিকুর রহমান এবং ফাতেমা তুজ জোহরা । 

এছাড়াও সার্বিকভাবে অংশগ্রহণ করে বিভিন্ন জাঁক জমকভাবে উক্ত অনুষ্ঠানটি ফুটিয়ে তুলেছেন আশিকুর রহমান, আনিসুর রহমান, ফাতিমা তুজ জোহরা, গুলে জান্নাত আফরোজ, শাহিদ আজমিন, পাপড়ি হালদার,জাদু, ইব্রাহীম,মিনার ,শান্ত, সাখাওয়াত, প্রিতম, আরফিনারা, তমা প্রমুখ। 

সর্বশেষ ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর বিভাগীয় প্রধান ফৌজিয়া ইয়াসমিন প্রতি বছর ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর পক্ষ থেকে “সিএসই ফেস্ট “অনুষ্ঠানটি চালিয়ে যাওয়ার অঙ্গীকারবদ্ধ হন। এবং তার বিশেষ বক্তব্য এর মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্তির ঘোষণা দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!