প্রচেষ্টা নিউজ এর সম্পাদক ও পিএসএফ’র সভাপতি মোঃ আঃ মান্নান এর জন্মদিন আজ

প্রচেষ্টা নিউজ ডেস্ক:

প্রচেষ্টা স্বেচ্ছাসেবক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, প্রচেষ্টা নিউজ এর প্রকাশক ও সম্পাদক, বাংলাদেশ কৃষকলীগ শাহবাগ থানার প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক ভোরের সময় পত্রিকার সুনামগঞ্জ সংবাদদাতা, দৈনিক এই বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার, এছাড়া অনলাইন ফ্রেন্ডস টিভি সুনামগঞ্জ প্রতিনিধ, স্বাধীন বাংলা টিভি সুনামগঞ্জ প্রতিনিধি সহ অনেকগুলো অনলাইন নিউজ পত্রিকার সুনামগঞ্জ সংবাদদাতা মোহাম্মদ আব্দুল মান্নান এর ৩৪ তম জন্মদিন আজ।

এছাড়াও তাহিরপুর উপজেলা মাদকবিরোধী কমিটির আহ্বায়ক, বাংলাদেশ ক্লাব তাহিরপুর উপজেলা আহবায়ক, বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা সদস্য, সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সদস্য, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সদস্য, সেন্ট্রাল কেন্দ্রীয় প্রেস ক্লাবের সদস্য, সহ বিভিন্ন রাজনৈতিক অরাজনৈতিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদে আছেন।

সাংবাদিকতায় তিনি রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক মোঃ আঃ মান্নান ।

সহজ সরল জীবন ও অন্যায়ের সাথে কখনোই আপোষ করে না যিনি তিনি আর কেউ নয়। তিনি এ সময়ের প্রতিবাদী সকলের প্রিয়মুখ সাংবাদিক মোঃ আঃ মান্নান,

সাংবাদিক মোঃ আব্দুল মান্নান ১৯৮৯ সালের ১৯ এপ্রিল, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের ব্রাহ্মণ গাও গ্রামে জন্মগ্রহণ করেন, পিতার নাম মোঃ আব্দুল সাত্তার, মাতা ফাতেমা বেগম এর প্রথম সন্তান সাংবাদিক মোঃ আঃ মান্নান

আজ তার জন্মদিনে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা, অভিনন্দন ও ভালোবাসা। আরও সহস্র বছর বেঁচেছিলেন থেকে যেন মহৎ কর্মগুলোকে এগিয়ে নিতে পারে সেই প্রার্থনাই করি।

শুভেচ্ছা-

আপনার নাম বিস্তারিত নিচে উল্লেখ করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!