বাকেরগঞ্জ শ্রমিকলীগের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

এম এইচ কামাল বাকেরগঞ্জ//

প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র মাহে রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে
ঈদ সামগ্রী বিতরণ করেন, অসহায় গরীব দুঃখী মেহনতি মানুষের মুখে হাসি খুশি ভাগাভাগি করে নিতে আবুল কালাম ডাকুয়ার ভিন্ন এ আয়োজন।

তাই পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাকেরগঞ্জ উপজেলা শ্রমিক লীগের পক্ষ থেকে অসহায় গরিব দুঃখী মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতরের এ উপহার সামগ্রী বিতরণ করেছেন।বাকেরগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ডাকুয়া।
১৮ এপ্রিল ২০ ২৩ ইংরেজী তারিখ রোজ মঙ্গলবার আসরের নামাজ শেষে বাকেরগঞ্জ সরকারি কলেজ মাঠে অসহায় গরীব দুঃখী মানুষের মাঝে পবিত্র ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন হাওলাদার, মোটরবাইক সভাপতি মোঃ রিপন হাওলাদার, শ্রমিক লীগ নেতা নান্নু, শ্রমিক লীগ নেতা সৈয়দ মিজানুর রহমান, আরিফুর রহমানের চুন্নু, ফোরকান বিশ্বাস, সহ উপজেলা শ্রমিক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় গরিব দুঃখী মা-বোনেরা আবুল কালাম ডাকুয়ার প্রতি কৃতজ্ঞবোধ জানিয়ে তারা বলেন প্রতিবছরই আবুল কালাম ডাকুয়া আমাদেরকে ঈদে কুরবানীতে বিভিন্ন সময় ঈদ সামগ্রীসহ বিভিন্ন অনুদান দিয়ে থাকেন, অন্য কেউ এভাবে আমাদের সাহায্য সহযোগিতা তেমন করেন না, নেতা হয়ে যদি গরিব দুঃখী মেহনতি মানুষের মুখের দিকে না চায় তাহলে নেতা হয়ে কি হয়, তাই কালাম ভাইয়ের জন্য আমাদের গরিবের অন্তরের অন্তস্থল থেকে দোয়া করি, আল্লাহ তাকে সব সময় সুস্থ ও সবল রাখেন, আরো সামনে এগিয়ে যেতে পারে আমাদের গরিবের দোয়া থাকবে সবসময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!