এন,এম,সজীব স্টাফ রিপোর্টার:
দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

২৬ মার্চ মঙ্গলবার: সকালে দিনাজপুরের নবাবগঞ্জে এমপি শিবলী সাদিক মহোদয়ের উপস্থিতিতে দিবসটি পালিত হয়। এ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১ দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক।

উপজেলা প্রশাসন আয়োজিত নবাবগঞ্জ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু করা হয়। এর আগে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।

পরে প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসান ফারুক ও নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদ ইসলাম সহ প্যারেড পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: পারুল বেগম ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান মানিক ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নুরে এ শেফা ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন  এবং সর্বস্তরের দলীয় নেতাকর্মী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!