বি. এম. আশিক হাসান, জ্যেষ্ঠ প্রতিবেকদ:

গতকাল ৮ মার্চ ২০২৪ গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন ৫২ নং ওয়ার্ডের দালাইল গ্রামের পলওয়াল বালুর মাঠে দাড়াইল একতা নবীন সংঘ এবং দারাইল স্পোর্টিং ক্লাব এর যৌথ আয়োজনে দাড়াইল প্রিমিয়ার লিগ (সিজন-১০) এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের সিরিয়ার প্রভাষক আলহাজ্ব মোহাম্মদ মাহবুব উল আলম, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গী থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও টঙ্গী পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নূর মোহাম্মদ শামীম, অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিলেন মোঃ মাসুদ রানা,পৃষ্ঠপোষকতায় ছিলেন দাড়াইল গ্রাম ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী: মোঃ হারুন মিয়া, ৫২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ রুবেল খান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ৫২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও টঙ্গী পশ্চিম থানা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, খেলা পরিচালনায় আরিফ হোসেন বিপ্লব, এ. আর হৃদয়, রাব্বি শিকদার, সার্বিক সহযোগিতায় রায়হান, রানা, শিমুল, শুভ্রদেব ও দিপু সিকদার, খেলার ধারাভাষ্যে ছিলেন মোহাম্মদ রশিদ মাস্টার ও শুভ্রদেব

প্রধান অতিথির বক্তব্যকালে হাজী মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন খেলাধুলার মাধ্যমে যুবসমাজ নিরাপদ থাকে অন্যথায় মাদকের ভয়ানক ছোবলে বিনাশ হয় যুবসমাজ। দাড়াইল গ্রামের এই টুর্নামেন্ট আয়োজন এর জন্য দাড়াইল গ্রাম যুব সমাজের ভূওষী প্রশংসা করেন। এর পাশাপাশি যুব সমাজের কে খেলায় অর্জিত অর্থের কিছু অর্থ যেকোনো একটি অসহায় পরিবারকে দিয়ে পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

ফাইনাল খেলায় অংশগ্রহণকারী দুই দল কে কে সুপারস্টার বনাম রাইজিং স্টার এর মধ্যকার ম্যাচের প্রারম্ভে রাইজিং স্টার টচে জয়লাভ করে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেন এবং কে কে সুপারস্টার কে ব্যাটিংয়ে নামার আমন্ত্রণ জানান। ব্যাটিংয়ে নেমে কে কে সুপারস্টারের ব্যাটারা রানার বিধ্বংসী ব্যাটিংয়ে ১১০ রানের অনবদ্য ইনিংস উপহার দেন, ১৫ ওভারের ইনিংসে কে কে সুপারস্টার মোট সংগ্রহ ৫ উইকেটে ২২৫ রান, ২২৬ রানের লক্ষ্য মাত্রা তারা করতে নেমে প্রাইজিং স্টারের ব্যাটসম্যানরা শুরুতেই চাপে থাকেন কে কে সুপারস্টারের বোলার ফরহাদের বিধ্বংসী বোলিংয়ে ব্যাটিং বিপর্যয় পড়ে রাইজিং স্টারের ব্যাটাররা ১৫ ওভার ইনিংসে ৯ উইকেটে ১৩৯ করে ৮৬ রানে পরাজিত হন। কে কে সুপারস্টার ৮৬ রানের বিশাল ব্যবধানে জয় করে।
ম্যাচ সেরা নির্বাচিত হয় রানা।চ্যাম্পিয়ন টিমকে ৩০০০০ টাকা রানার আপ দলকে ১৫০০০ পুরস্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!