মনোয়ার হোসেন সেলিম
নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারী জেলা ডিমলা উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান এর উদ্যোগে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ী খেলা অনুষ্ঠিত হলো।
পবিত্র ঈদ-উল ফিতরের উপলক্ষে ঈদের পরের দিন অর্থাৎ আজ রোজ ১২/০৪/২০২৪ রোজ শুক্রবার রাত ৮ ঘঠিকার সময় গয়াবাড়ী ইউনিয়ন এ রহমানগঞ্জ বাজার সংলগ্ন পশ্চিম খড়িবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে প্রাচীনতম গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ী খেলা অনুষ্ঠিত হয়।
উক্ত খেলা চলমান সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ আবু ইসহাক (অবঃ), যুগ্ন কর কমিশনার,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব বাবু সুরেশ চন্দ্র সরকার, সাবেক অধ্যক্ষ,
সভাপতিত্ব করেন, জনাব মোঃ আমজাদ হোসেন খান (অবঃ) প্রধান শিক্ষক,
উক্ত খেলাটি আয়োজন করেন, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুর রহমান ভাইয়ের সমর্থক গোষ্ঠী।
উক্ত খেলায় হাজার হাজার দর্শকের আগমন ঘটে ও বাদ্যযন্ত্র ঢোল বাজনা বাশির সুরের তালে তালে খেলাটি হাজার দর্শক উপভোগ করেন ও বিভিন্ন পেশাজিবী ও চাকুরীজীবি, কৃষক, দিনমজুরি, ছোট শিশু ও বয়স্ক এবং গ্রাম বাংলায় বিভিন্ন শ্রেনীর লোকজন ও ভদ্র মহিলা মা ও বোনরা এই খেলাটি উপভোগ করেন।
দুর দুরান্ত বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা থেকে লোকজন এই খেলাটি উপভোগ করেন।
সর্বশেষে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বলেন, আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলে, এই রকম খেলাধুলা, গান বাজনা, মসজিদ মাদ্রাসা, রাস্তা ঘাট, বেকারত্ব যুবক-যুবতীরদের কর্মসংস্থান, মাদক ও দুর্নীতি বিদায় করবো এবং পঙ্গু ও অসহায় ব্যাক্তিদের খাদ্য ও বাসস্থান ব্যবস্থা করে দিবো। তিনি আরও জানান, আপনারা আমাকে ভোটে জয়ী করলে ডিমলা উপজেলা কে আমি স্মার্ট উপজেলা উপহার দিবো, সেই সাথে নির্বাচনী যে ইশতেহার দিয়েছি তা বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।
আপবারা যদি আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করেন তাহলে আমি কথা দিচ্ছি, এই ডিমলা উপজেলা কে দুর্নীতিমুক্ত ও কুসংস্কার হাত থেকে রক্ষা করবো এবং সর্বদায় আমাকে আপনারা কাছে পাবেন।
সকলের প্রতি সুস্বাস্হ্য কামনা করেন ও সকলের নিকট দোয়া এবং ভোট চেয়ে ওনার বক্তব্য শেষ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!