মনোয়ার হোসেন সেলিম
নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারী জেলার ডিমলা উপজেলার আসন্ন পরিষদ নির্বাচন উপলক্ষে আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকা হতে বিভিন্ন স্হানে গণ সংযোগ প্রচার করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সকলের জনপ্রিয় মানুষ, গরীব দুঃখী মানুষের নেতা, ডিমলা স্মার্ট করার লক্ষ্যে, সাবেক প্রধান শিক্ষক পশ্চিম খড়িবাড়ী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ও সাবেক উপকর কমিশনার এবং বিশিষ্ঠ সমাজ সেবক ও ৫ নং গয়াবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক দুইবার সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আব্দুর রহমান।

নির্বাচনী গণসংযোগ শুরুতে দোহলপাড়া, যদুনাথ বাবুপাড়া, ভাগালটারী পাড়া , টুনিরহাট কলেনী বাজার ফেডারেশন বাজার নির্বাচনী প্রচারনা করেন। এছাড়া কলেনী ভাটার মোড়, আসাদগঞ্জ বাজার, সোনাপুল মোড়, ঠাকুরগঞ্জ বাজার গন সংযোগ করেন। তাছাড়া আরও প্রচারনা করেন, খালপাড়া, সীমান্ত বাজার, তেপুতির বাজার, যগিতডাংগা, পিয়াজী পাড়া, কালিগঞ্জ বাজার শুকানগঞ্জ বাজার, ডাঙ্গার হাট, আদর্শ বাজার গন সংযোগ ও প্রচারনা করেন।, ঠাকুর স্কুল। খগাখড়িবাড়ী, আদাবাড়ী, মতির বাজার সহ বিভিন্ন ব্যবসায়ী ও সাধারন জনতার সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।
বিভিন্ন গ্রাম -গঞ্জের মা ও বোনদের কাছে দোয়া ও আর্শিবাদ আশা করেন।
তিনি জানান, আমি যদি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে পারি তাহলে ডিমলা উপজেলা কে স্মার্ট ডিমলা রুপান্তরিত করবো, গরীব ও সাধারন মানুষের পাশে সর্বদা থাকবো এবং সার্বিক সহযোগিতার করবো ইনশাআল্লাহ।
বিভিন্ন বেকারত্ব যুবক ও অসহায় মহিলা মা বোনদের কর্মসংস্থান ব্যবস্হা করে দিবো। তিনি আরো বিভিন্ন প্রতিশ্রুতি দেন এবং তা বাস্তবায়ন করার অঙ্গিকার করেন। বিভিন্ন পেশা শ্রেণীর লোকজনের সাথে কৌশল বিনিময় করেন।
গন সংযোগ শেষে উত্তর সুন্দর খাতা ঠাকুর স্কুল পাড়া ঠাকুরবাড়ী শ্রী শ্রী বাসন্তী পূজায় বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করেন ও নির্বাচনী বক্তব্য রাখেন। তারপর উত্তর ঝুনাগাছ চাপানী শ্রী শ্রী বাসন্তী পূজায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকেন। উক্ত পূজা মন্ডবে সকলের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও নির্বাচনী বক্তব্য পেশ করেন।
আগামী উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের নিকট ভোট ও দোয়া চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!