সাবরিনা জাহান
ভ্রাম্যমান প্রতিনিধি


গতকাল বিকেলে গাছা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল মামুন মন্ডলের নেতৃত্বে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর -২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপির সঙ্গে গাছা প্রেসক্লাবের সদস্যদের সাথে নিয়ে টঙ্গী নোয়াগাঁও তার বাসভবনে সাক্ষাত করেন।
এ সময় এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান গাছা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল মামুন মন্ডল, সাধারন সম্পাদক মোঃ আব্দুল হামিদ খান। সহ- সভাপতি মোঃ এমারত হোসেন বকুল সরকার,
যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,
সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আনিছুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,
সাহিত্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মনিরুজ্জামান লিটন, প্রচার সম্পাদক মোঃ রাজু আহম্মেদ, প্রেসক্লাবের সম্মানিত সদস্য মোঃ অলিদুর রহমান অলি, মোঃ সামস্ আহম্মেদ খান রুবেল, সাবরিনা জাহান মোঃ আরীফ হোসেন ও মোহাম্মদ মিজানুর রহমান ।
এসময় আরো উপস্থিত ছিলেন, ৩৬ ওয়ার্ড
কাউন্সির মোঃ ইকবাল হোসেন মোল্লা, সংরক্ষিত (৩৪,৩৫,৩৬) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হাসনা হেনা, ৩৫নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা মোঃ বাবুল হোসন মন্ডল, রাসেল প্রমুখ সহ আরো অনেকেই মিষ্টি বিতরণের পরে আনন্দঘন মুহূর্ত শেষ হয়। উল্লেখ্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী ফলাফলের পর থেকে শুরু হওয়া ফুল দিয়ে শুভেচ্ছার পালা চলছে প্রতিদিনই গাজীপুর ও টঙ্গী আওয়ামীলীগ কার্যালয় ও জাহিদ আহসান রাসেল এমপির বাসভবনে
নৌকার নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হচ্ছেন রাসেল।তিনি সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!