নিজেস্ব প্রতিবেদকঃ শিক্ষক আমি শ্রেষ্ঠ সবার এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে স্কুল, কলেজ, মাদ্রাসা ও প্রাথমিক পর্যায়ের শিক্ষকদের সমন্বয়ে শিক্ষক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মার্চ) সকাল ১১টায় সম্মিলিত শিক্ষক পরিষদ ভুরুঙ্গামারী শাখার আয়োজনে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে শেষ হয়।
পরে উপজেলা শিল্পকলা একাডেমি মুক্তমঞ্চে সম্মিলিত শিক্ষক পরিষদ, ভুরুঙ্গামারী উপজেলা শাখার আহবায়ক ও সোনাহাট ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবুল আকতারের সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত শিক্ষক পরিষদ কুড়িগ্রাম জেলার প্রধান সমন্বয়ক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সম্মিলিত শিক্ষক পরিষদের সমন্বয়ক হারুন-অর-রশিদ ও সাইফুল ইসলাম। বক্তব্য রাখেন ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম, ভুরুঙ্গামারী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ তাহমিদুল ইসলাম তুপুল, বলদিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান, বাউসমারী ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মজিদ, তিলাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, খামার পত্র নবীশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস হোসেন প্রমুখ।

উল্লেখ্য সম্মেলনে সম্মিলিত শিক্ষক পরিষদ ভুরুঙ্গামারী উপজেলার শাখার আত্মপ্রকাশের মাধ্যমে স্কুল, কলেজ, মাদ্রাসা ও প্রাথমিক পর্যায়ের শিক্ষকদের নিয়ে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে অধ্যক্ষ বাবুল আকতারকে আহবায়ক, কলেজ পর্যায়ে মাইদুল ইসলাম মুকুলকে যুগ্ম আহবায়ক, মাধ্যমিক পর্যায়ে প্রধান শিক্ষক আমজাদ হোসেন ও সহকারী শিক্ষক আনিসুর রহমানকে যুগ্ম আহবায়ক, মাদ্রাসা পর্যায়ে অধ্যক্ষ আব্দুল মজিদ ও সহকারী শিক্ষক আলক্তগীন সরকার খোকন কে যুগ্ম আহবায়ক, প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে প্রধান শিক্ষক ফেরদৌস হোসেন, সহকারী শিক্ষক রোকন-উদ-দ্দোলা রাসেলকে যুগ্ম আহবায়ক ও কোষাধ্যক্ষ আজিজুল হককে আংশিক কমিটির নাম ঘোষণা করা হয়। পরবর্তীতে পুর্নাঙ্গ কমিটি করা হবে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!