এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের কল্যাণপুর
ক্যাবেল নেটওয়ার্ক ব্যবসায়ীর কাছে জিম্মি হয়ে পড়েছে গ্রাহকরা।জানাগেছে-কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিস নামের ঐ প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে বেশ কিছু এলাকায় ক্যাবেল লাইন টেনে নেটওয়ার্ক ব্যাবসার কার্যক্রম পরিচালনা করে আসছে।কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের নিজস্ব ক্যাবেল লাইনের নেটওয়ার্ক এতটাই দুর্বল যে কোনো সমায় চ্যানেল বন্ধ হয়ে যাচ্ছে।
এছাও রাএী ১২: টার পর থেকে সংযোগটি দুর্বল করে রাখে এবং মাসের মধ্যে বিভিন্ন অযুহাতে ২.থেকে ৩ দিন সংযোগটি বন্ধ থাকে।

এদিকে সংযোগ প্রদানের পর্বে কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের নানান রকমের সেবা প্রদানের কথা থাকলেও তার কোনো সুফল পাচ্ছেনা গ্রাহকেরা। অভিযোগ রয়েছে কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিস সংযোগ প্রদানের পর্বে ১ হাজার টাকা ও ১ মাসের অগ্রীম ৫০০ টাকা নিয়ে থাকে। অথচ গ্রাহকের কোনো অভিযোগ তারা
আমলে নিচ্ছেনা সেইসাথে গ্রাহকের
১ মাস বকেয়া পড়লে সংযোগ লাইন বিচ্ছিন্ন করে,পুণরায় সংযোগ ফি আদায় করছে।এলাকাবাসি ও সংযোগ গ্রহনকারীরা অবিলম্বে
কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের অনিয়মের অভিযোগ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছে। নাম প্রকাশ না করা সত্ত্বে তিন থেকে ৪ জন বলেন আমরা এ কল্যানপুর ক্যাবেল নেটওয়ার্কের কাছে জিম্মি হয়ে দাড়িয়েছি আর কোন বিকল্প ক্যাবেল নেটওয়ার্ক না থাকার কারনে।

এদিকে কল্যানপুর ক্যাবেল নেটওয়ার্ক ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের পরিচালক মোঃ সেলিম রেজাকে মুঠো ফোনে একাধিক বার ফোন দিলে তাকে ফোনে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!