রবিবার, ১২ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের মূল আসামি সহ গ্রেফতার 2জন ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী খাল পরিষ্কার করাসহ দূষণরোধে জনসচেতনতা বাড়ানোর উদ্যোগ নিয়েছে রংপুর সিটি কর্পোরেশন ঈদগাঁওতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাউছার জাহান জেসমিনের সাথে মতবিনিময় ভূরুঙ্গামারীতে ড্রেজার মেশিনে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিতে ফসলি জমি। রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা বসতঘর ভেঙে মালামাল লুটের অভিযোগ  সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলা, প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন গোদাগাড়ী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল  নির্বাচনে পোস্টার টাঙ্গানো কে কেন্দ্র করে দুই প্রার্থীর কর্মী সমর্থদের মাঝে সংঘর্ষ, আহত ২ কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত –

কল্যানপুর ক্যাবেল নেটওয়ার্ক ব্যাবসার কাছে জিম্মি গ্রাহকরা।

Reporter Name / ১ Time View
Update : বুধবার, ৮ মার্চ, ২০২৩

 

এসএম রুবেল চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের কল্যাণপুর
ক্যাবেল নেটওয়ার্ক ব্যবসায়ীর কাছে জিম্মি হয়ে পড়েছে গ্রাহকরা।জানাগেছে-কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিস নামের ঐ প্রতিষ্ঠান দীর্ঘ দিন ধরে বেশ কিছু এলাকায় ক্যাবেল লাইন টেনে নেটওয়ার্ক ব্যাবসার কার্যক্রম পরিচালনা করে আসছে।কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের নিজস্ব ক্যাবেল লাইনের নেটওয়ার্ক এতটাই দুর্বল যে কোনো সমায় চ্যানেল বন্ধ হয়ে যাচ্ছে।
এছাও রাএী ১২: টার পর থেকে সংযোগটি দুর্বল করে রাখে এবং মাসের মধ্যে বিভিন্ন অযুহাতে ২.থেকে ৩ দিন সংযোগটি বন্ধ থাকে।

এদিকে সংযোগ প্রদানের পর্বে কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের নানান রকমের সেবা প্রদানের কথা থাকলেও তার কোনো সুফল পাচ্ছেনা গ্রাহকেরা। অভিযোগ রয়েছে কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিস সংযোগ প্রদানের পর্বে ১ হাজার টাকা ও ১ মাসের অগ্রীম ৫০০ টাকা নিয়ে থাকে। অথচ গ্রাহকের কোনো অভিযোগ তারা
আমলে নিচ্ছেনা সেইসাথে গ্রাহকের
১ মাস বকেয়া পড়লে সংযোগ লাইন বিচ্ছিন্ন করে,পুণরায় সংযোগ ফি আদায় করছে।এলাকাবাসি ও সংযোগ গ্রহনকারীরা অবিলম্বে
কল্যাণপুর ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের অনিয়মের অভিযোগ তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছে। নাম প্রকাশ না করা সত্ত্বে তিন থেকে ৪ জন বলেন আমরা এ কল্যানপুর ক্যাবেল নেটওয়ার্কের কাছে জিম্মি হয়ে দাড়িয়েছি আর কোন বিকল্প ক্যাবেল নেটওয়ার্ক না থাকার কারনে।

এদিকে কল্যানপুর ক্যাবেল নেটওয়ার্ক ব্রন্ডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের পরিচালক মোঃ সেলিম রেজাকে মুঠো ফোনে একাধিক বার ফোন দিলে তাকে ফোনে পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir