শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি:
রাজবাড়ী জেলা শহরের প্রান কেন্দ্র শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের পাশ থেকে বিদেশী পিস্তুল ও ম্যাগাজিনসহ মোঃ নান্নু শেখ নামে এক অস্ত্র বিক্রেতাকে আটক করেছে র‌্যাব ৮ ফরিদপুর ক্যামের সদস্যরা।
আটককৃত ব্যক্তির নাম মোঃ নান্নু শেখ (৩৩), পিতা- মোঃ মোকারম শেখ, সাং- সোনাকান্দা, থানা- রাজবাড়ী সদর, জেলা- রাজবাড়ী।
সোমবার ( ২৮ নভেম্বর) বিকেলে তাকে আটক করা হয়।
র‌্যাব-৮, বরিশাল এর ফরিদপুর ক্যাম্প কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি রাজবাড়ী জেলার সদর থানাধীন ফুলতলা শেরে বাংলা রোড এর দক্ষিণ পাশে রেলওয়ে ম্যান্স অবসরপ্রাপ্ত কল্যান পরিষদ এর সামনে অস্ত্র বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদ অবহিত হওয়ার পর ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বিকেলে রাজবাড়ী জেলার সদর থানাধীন ফুলতলা শেরে বাংলা রোড এর দক্ষিণ পাশে রেলওয়ে ম্যান্স অবসরপ্রাপ্ত কল্যান পরিষদ এর সামনে অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্রসহ একজন ব্যক্তিকে আটক করে।
এ সময় আটককৃত আসামীর হেফাজত (কোমর) হতে ১টি ম্যাগাজিনসহ ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি এবং অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।
র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার শহিদুল ইসলাম বলেন,উদ্ধারকৃত বিদেশী পিস্তল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: