গাজী হানিফ, সোনাগাজী (ফেনী) প্রতিনিধি :-

ফেনীর সোনাগাজী উপজেলার চরদরবেশ ইউনিয়নস্থ শাহীপুর স্পোর্টিং ক্লাব ও ইউনাইটেড স্পোর্টিং ক্লাবের আয়োজনে মরহুম আলী আহাম্মদ সারেং স্মৃতি দিবা-রাত্রি মিনিবার ফুটবল টুর্ণামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১০ মার্চ (রবিবার) রাতে উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন – ফেনী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন। আমন্ত্রিত সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আলী আহম্মদ সারেং এর সুযোগ্য সন্তান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব সোনাগাজীর কৃতি সন্তান শেখ ছালেহ্ আহাম্মদ।

চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টুর সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেদায়েত উল্লাহ সোহাগ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন – সোনাগাজী উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, পৌরসভার মেয়র এড. রফিকুল ইসলাম খোকন, খেলার আয়োজক আলী আহম্মদ সারেং এর সন্তান শেখ কামাল হোসেন ফারুক (বিভাগীয় যুগ্ম নিবন্ধক, সমবায় বিভাগ, চট্টগ্রাম) মাকসুদুর রহমান (ওসি তদন্ত সোনাগাজী মডেল থানা), ফারুক হোসেন (যুগ্ম আহব্বায়ক, ফেনী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ) মহিউদ্দিন সোহাগ চেয়ারম্যান (চর হাজারী ইউনিয়ন পরিষদ) আলাউদ্দিন বাবুল (চেয়ারম্যান বগাদানা ইউনিয়ন পরিষদ) আবদুল মোতালেব চৌধুরী রবিন (সহসভাপতি ফেনী জেলা ছাত্রলীগ)

আমন্ত্রিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- সোনাগাজী উপজেলা আওয়ামিলীগ নেতা প্রফেসর নাফিজ উদ্দিন, চরদরবেশ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মাস্টার সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক নাজির আহমেদ বেলাল, সমাজসেবক ডাঃ মোঃ ইসমাইল (সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স) মোঃ ইব্রাহিম খলিল (সদস্য, সোনাগাজী উপজেলা আওয়ামীলীগ), ফজলুল হক হকসাব (সভাপতি নবাবপুর ইউনিয়ন যুবলীগ) আমির হোসেন (সভাপতি চরদরবেশ ইউপি ছাত্রলীগ) সহ স্থানীয় নেতৃবৃন্দ। রাত ১০টায় খেলাটি শুরু হয়ে পুরস্কার বিতরণ শেষ হয় রাত ১টায়, মাঠে ৫ হাজারের অধিক দর্শকের উপস্থিতি দারুণভাবে খেলা উপভোগ করে, এসময় সেরা ১০জন দর্শককে লটারীর মাধ্যমে নির্বাচিত করে পুরস্কৃত করা হয় তখন এক আনন্দঘন পরিবেশ সৃস্টি হয়।

খেলায় আবু মাঝির হাট ফুটবল একাডেমি (কোম্পানীগঞ্জ) বনাম তালতলা ছাত্র ও যুব সংঘ (সোনাগাজী) একাদশ প্রতিদ্বন্দ্বিতা করে। এতে ট্রাইবেকারে আবু মাঝির হাট ফুটবল একাডেমি জয়লাভ করে চ্যাম্পিয়ন হয় এবং অতিথিদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!