সাব্বির মির্জা স্টাফ রিপোর্টার

 জেলা পর্যায় থেকে জাতীয় মানে খেলোয়ার তৈরির লক্ষে সিরাজগঞ্জে আবারো আয়োজন করা হয়েছে বঙ্গবন্ধু এসপিএল -টি ২০ ক্রিকেট লীগ। ৩য় আসর সফলভাবে সমাপ্তির পর আজ পর্দাউঠলো ৪র্থ আসরের। জেলা পর্যায়ে এই ধরনের ক্রিকেট লীগের আয়োজন করায় উৎসবের আমেজ লক্ষ করা যাচ্ছে ক্রিকেট খেলোয়ার ও ক্রিকেট প্রেমীদের মাঝে।

 
এসপিএল সিরাজগঞ্জটি ২০ ক্রিকেট লীগ। ফ্রাঞ্জাইজভিত্তিক এই টি ২০ লীগ এখন মাতাচ্ছে সিরাজগঞ্জ। বিপিএল এর আদলে শুরু হওয়া এই টুর্নামেন্টে টাইগার্স, লায়ন্স, স্টার্স, ভাইকিংস, সিক্সার্স ও স্বাধীন সিরাজগঞ্জ অংশ নিচ্ছে এই ৬ টি দল। নিলামের মাধ্যমে হয়েছে খেলোয়ারদের দল নির্ধারণ। জম কালো আয়োজনের মধ্যে দিয়ে আজ থেকে শুরু হয়েছে এসপিএল টি-২০’র ৪র্থ আসর। আর এতে বিভিন্ন দলে খেলবে জাতীয় দলের খেলোয়ারসহ স্থানীয় খেলোয়াররা। জেলা শহরেরটি -২০’র এমন আয়োজনকে সাধুবাদ জানিয়েছে ক্রিকেট প্রেমীরা।

এসপিএল কে কেন্দ্রকরে ক্রিকেট উন্মাদনায় মুখর এখন যমুনা পারের শহর সিরাজগঞ্জ। খেলোয়ার ও ক্রিকেট প্রেমীদের পদচারনায় মুখরিত সিরাজগঞ্জের শহীদ শামছুদ্দিন ষ্টেডিয়াম। ক্রিকেটের উন্নয়নের লক্ষে জেলা পর্যায়ে আরও এমন টুর্নামেন্ট আয়োজনের অনুরোধ জানালেন ফ্রাঞ্জাইজরা।

জাতীয় মানের খেলোয়ার তৈরিএবং খেলোয়ারদের উৎসাহিত করার জন্যই এই আয়োজন বলে জানালেন আয়োজকরা।

জেলা পর্যায়ে এমন আয়োজনকে সাধুবাদ জানান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

 

মাদককে দূরে রাখতে ও খেলাধুলার মান উন্নয়নে এমন আযোজন আরো বেশি বেশি করা হবে বলে জানান বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!