নিজস্ব প্রতিবেদক :

নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারের প্রবেশ মুখে নির্মিত ব্রিজটি কিছু অংশ ভেঙ্গে যাওয়ায় ভোগান্তিতে এলাকাবাসী। দীর্ঘদিনেও ব্রিজ টি মেরামতের উদ্যোগ না নেওয়ায় বামিহাল হাট ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যাতায়াতসহ কয়েকটি গ্রামের মানুষেরা প্রতিনিয়ত চলাচলে সীমাহীন দুর্ভোগ পোহাচ্ছেন। বামিহাল বাজারের ওই ব্রিজের উপর দিয়ে
স্কুল-কলেজ,মাদ্রাসা, ইউনিয়ন পরিষদ,ইউনিয়ন ভুমি অফিস সহ বামিহাল হাটে আগত দূর দূরত্ব হতে আগত প্রতিদিন হাজারো জনগণ পায়ে হেটে চলাচল করে ও শতশত যানবাহন চলাচল করে।

বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের কিছু ছাত্র-ছাত্রী জানান,আগে এই ব্রিজ এর উপর দিয়ে আমিরা নির্ভয়ে কলেজে আসা যাওয়া করতাম। এখন পারাপারের সময় খুব ভয় লাগে কারণ যে কোন মুহূর্তে এই ব্রিজের ভাঙ্গা অংশে পা পরলে বড় ধরনের ক্ষতি হবে।এর আগেও শুনেছি অনেকের পারাপারে সময় ছোট খাটো দূর্ঘটনা প্রতিনিয়ত ঘটেই চলছে।ব্রিজ টি মেরামত না করলে যে কোন মুহূর্তে বড় ধরনের ক্ষতি হতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়,
সপ্তাহে দুই দিন রবিবার ও সোমবার বামিহাল হাট বারে অনেক দূর দূরত্ব হতে এই হাটে এই হাটে এসে ব্যবসা করে ও কৃষকেরা তাদের কৃষিপণ্য এই হাটে বিক্রি করে জীবিকা নির্বাহ করে।কিন্ত প্রায় তিন মাস যাবত এই ব্রিজের কিছু অংশ ভেঙ্গে পড়ায় লোকজন ভোগান্তিতে পড়েছেন। এই ব্রিজ এর উপর দিয়ে ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীরা চলাফেরা করলেও বিগত তিন মাসেও এখনো এই ভাঙ্গা ব্রিজটি মেরামত হয়নি। স্থানীয় লোকজন এই ব্রিজ টি দ্রুত মেরামত অথবা পূর্ণ নির্মানের জন্য প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি মহোদয় ও কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!