মোঃ সুজন আহাম্মেদ
রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানঃ

রাজশাহীর দুর্গাপুরে রাতে নিখোঁজের পর সকালে পুকুরে ভেসে উঠেছে রাজুবালা (৬৫) নামের এক বৃদ্ধা নারীর মরদেহ। রাজুবালা উপজেলার বেলঘরিয়া গ্রামের মৃত ভাদু প্রামানিকের স্ত্রী।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে বাড়ির পাশে পুকুর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে গ্রামবাসী। পরে পুলিশে খবর দেয়া হয়।

রাজুবালার ভাই সুনীল কুমার বলেন, আমার বোন রাজুবালার স্বামী অনেক আগেই মারা গেছে। সে মানসিক ভারসাম্যহীন ছিলো। বৃহস্পতিবার মধ্যরাতে বোন রাজুবালাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে বাড়ির আশেপাশে অনেক খোঁজাখুজি করা হয়। শুক্রবার সকালে প্রতিবেশীরা রাজুবালাকে বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে মরদেহ উদ্ধার করা হয়। এ সময় স্থানীয় ইউপি সদস্যর সহযোগিতায় থানা পুলিশকে খবর দেওয়া হয়।

সুনীল আরও বলেন, আমাদের ধারনা রাজুবালা রাতে পুকুর ঘাটে এসে পানিতে পড়ে ডুবে যায়। সে মানসিক ভারসাম্যহীন ছিল এবং নিঃসন্তান ছিল।

দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান বলেন, পুকুর থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই নারী মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে পরিবারের স্বজনরা জানিয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!