বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কার্যক্রমকে আরো গতিশীল ও সক্রিয় করার লক্ষে, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয়ে- ডোমারের কৃতি সন্তান জনাব মঞ্জুর আলম নাহিদকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ আহসান সিদ্দিকী সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিগত ২৫শে মে ২০২৩ ইং তারিখে জনাব মঞ্জুর আলম নাহিদকে সহ-সভাপতি মনোনীত করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

প্রতিক্রিয়া জানতে চাইলে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি জনাব মঞ্জুর আলম নাহিদ বলেন, “বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সুদীর্ঘ সময় ধরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে এদেশের সাংস্কৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমার মতো একজন নগন্য মুজিব আদর্শের কর্মীকে এমন গুরুদায়িত্ব অর্পণ করায় সংশ্লিষ্ট সকলকে জানাই মুজিবীয় শুভেচ্ছাসহ কৃতজ্ঞতা। যে আস্থা ও ভরসা নিয়ে আমাকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে, আমি আমার সর্বোচ্চ দিয়ে জাতির পিতার আদর্শকে লালন করে জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত কর্মী হিসেবে সুস্থ সাংস্কৃতিক চর্চার ধারায় কাজ করে যাবো ইনশাআল্লাহ।” এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!