রুহুল আমিন মানিকগঞ্জ।

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে। মেলা শেষে অংশ গ্রহন কারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন, উপজেলা নবাগত নিবার্হী কর্মকর্তা আবিদা সুলতানা।

বুধবার (৯ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দিন ব্যাপি এই ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয় ।

মেলা শেষে উপজেলা নিবার্হী কর্মকর্তা আবিদা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইমদাদুর রহমান তালুকদারের পরিচলনায় মেলা সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অর্ণব মালাকার, উপজেলা মৎস্য অফিসার মো. ফরিদ হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মৃদুল কুমার আচার্য্য, উপজেলা সহকারি প্রোগ্রামার (আইসিটি) অফিসার রণজিৎ মন্ডল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো.মমিনুর রহমান, জিয়নপুর ইউপি চেয়ারম্যান মো.বেলায়েত হোসেন, দৌলতপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জালাল উদ্দিন ভিকু, সাধারন সম্পাদক এ.বি.খান বাবু সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!