দৈনিক খবরপত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

নিজস্ব প্রতিবেদক :

দৈনিক খবরপএ পত্রিকায় গত ২৯মে ৭এর পাতায় প্রকাশিত তাড়াশ পৌর নির্বাচনে মেয়র পদপ্রাথী কে নিয়ে সাংবাদিক গোলাম মোস্তফা  মনগরা নিউজ করেন,  প্রকাশিত সংবাদটি মিথ্যা ভিত্তিহীন ও সঠিক নয় বলে দাবি করে  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কাউরাইল ও খুটিগাছার গ্রাম বাসি। 

প্রতিবাদলিপিতে উল্লেখ করেন, আসন্ন তাড়াশ পৌর সভা নির্বাচন কে নিয়ে প্রাথীদের নির্বাচনী প্রচারণায় আমাদের মতামত প্রসঙ্গে, দৈনিক খবরপএ পএিকায় আমাদের যে মতামত প্রকাশ করা হয়েছে তা ভিত্তিহিন, গত শনিবার সকাল ১১ ঘটিকায় আমাদের বাজারে সবাই মিলে আনিসের দোকানে চা পান অবস্থায়, সাংবাদিক গোলাম মোস্তফা আমাদের মাঝে হাজির হয়ে বলে বর্তমান তাড়াশ পৌর সভা নির্বাচন নিয়ে আপনাদের মতামত কি?, আমরা বলি বঙ্গবন্ধর আদর্শে রাজনীতি করি এবং আমরা নৌকার প্রাথী কে সমর্থন করবো। তিনি নৌকার প্রচারের কথা বলে আমাদের গ্রুপ ছবি তোলেন। কিন্তু আমাদের সেই ছবিটি আবদুস সালাম বিএসসি নামক এক ব্যাক্তির কাছে ঐ সাংবাদিক ছবি ও ভুয়া মতামত নিউজ প্রকাশের মাধ্যমে বিক্রি করেন, এবং আমরা আবদুস সালাম বিএসসি কে চিনি না ও তার সম্পর্কে জানি না। তাই তাড়াশ পৌর নির্বাচনে মেয়র পদপ্রাথী আবদুস সালাম বিএসসির পক্ষে আমরা কোন মতামত দেইনি, এই নিউজে মিথ্যা প্রচার করা হয়েছে। তাই এই নিউজ বিষয় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

প্রতিবেদকদের বক্তব্য: সরোজমিনে গিয়ে তদন্ত করে স্থানীয় ভুক্তভোগীদের বক্তব্য নিয়ে এই প্রতিবেদন করা হয়েছে। ভুক্তভোগীদের বক্তব্য অনুযায়ী প্রকাশিত সংবাদটি কোন মিল নেই।  এখানে বা প্রতিবেদকের নিজস্ব মতামতের ভিত্তিতে করা হয়নি। অনুসন্ধানের ভিত্তিতে প্রতিবেদনটি তৈরি করা হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!