Exif_JPEG_420

তৃতীয় লিঙ্গের অত্যাচারে অতৃষ্ট নাগরপুর বাসী

তাং-০৯/০১/২০২৩ ইং, রবিবার সকাল ১০টায় হিড়াদের/তৃতীয় লিঙ্গের কাছে লাঞ্চিত হয় টাঙ্গাইল এর নাগরপুর বীর সলিল ডাক্তার মাদ্রাসার শিক্ষক মিজানুর রহমান ও তার পরিবার। জন সুত্রে জানা যায় তিনি ওই মাদ্রাসার নতুন শিক্ষক।

  1. তার একটা ছটো মেয়ে আছে ৮ মাসের তার স্ত্রী মেয়েকে নিয়ে বাসায় ছিলেন । জুলুম কারী হিজড়রা তাদের বাসায় এসে তার মেয়েকে নিয়ে টানা টানী করে মেয়ের মা ভয়ে পেয়ে মেয়েকে কনো মতে ছাড়িয়ে নিয়ে মাদ্রাসায় চলে যায়। মিজানুর রহমান তার স্ত্রী কাছে এসব ঘটনা সুনে তার বাসায়
    এসে দেখে হিজলারা অবস্থান করতেছে।মিজানুর রহমান তাদেরকে চলে যাওয়ার কথা বললে তার প্রতি ক্ষীপ্ত আক্রমণ করার চেষ্টা করে এবং তাকে অকত্থ্য ভাষায় গালিগালাজ করতে থাকে ।
    হিজড়ারা ওই মাদ্রাসা শিক্ষক এর নিকট ৬০০০ টাকা চাদা দাবি করেন। তার কাছে টাকা না থাকায় হিজড়াদেরকে টাকা পারে দেওয়ার প্রতিশ্রুতি দেন,সে সময় শিক্ষকের মেয়েকে মেরে ফেলার হুমকী দেয়।
    পরে ওই মাদ্রাসা শিক্ষক হেল্প লাইনে পুলিশে খবর দেপুলিশ আসার পরে হিজলারা শিক্ষকেই মিথ্যা অপবাদ দেন, পুলিশ বুঝতে পারে হিজরাদের অভিযোগ মিথ্যা, পুলিশ বলে কারো কাছে থেকে ৩০০ টাকা আনেন তাতক্ষনিক পুলিশের মাধ্যমে হিজালাদের কে ৩০০ টাকা দেয় এবং তাদের চলে যেতে বলা হয়, তারা যাওয়ার সময় পাসের বাড়ি এবং তার পরিবার সহ মেরেফেলে দেওয়ার হুম কি দিয়া চলে যায়। মিজানুর রহমান তার পরিবার নিয়ে চিন্তিত আছেন। শিক্ষক সহ গ্রাম বাসীর দাবি জুলুম কারী হিজড়াদের কে আইনের আওতায় এনে সঠিক বিচার প্রদান করা হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!