তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির পক্ষে রাঙ্গুনিয়া স্বেচ্ছাসেবক লীগের ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন

তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপির পক্ষে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক মো দিদারুল আলম দিদার।

দেশবাসী, রাঙ্গুনিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ, বাংলাদেশ আওয়ামীলীগ, সহযোগী ও অঙ্গ সংগঠন, ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতা কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীকে মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপির পক্ষে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

ঈদ শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, বছর ঘুরে আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ ও পবিত্র ঈদুল ফিতরে শুভেচ্ছা; বাংলাদেশের জনগণসহ বিশ্ববাসীকে পবিত্র ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক।

মুসলিম-বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব, ঈদ মানে সাম্য, ঈদ আমাদের মনে খুশির বার্তা নিয়ে হাজির হয়, ঈদ মুসলমানদের জন্য এক আনন্দঘন দিন। এ আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে, সারা বিশ্বে ।

ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল ফিতর এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ।

ঈদ মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে মাহে রমজানের শেষে এলো খুশির ঈদ সবাইকে ঈদ মোবারক, পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!