আমির হোসেন স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে “মা ফাউন্ডেশন” কর্তৃক ক্রীড়া প্রেমী শিশু-কিশোরদের মধ্যে ফুটবল খেলার সামগ্রী বিতরণ করেছেন শেখ মোঃ আবু খালেদ।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বালিকান্দি ( বালিকান্দি শেখপাড়া) গ্রাম নিবাসী হাজী শেখ মোঃ আব্দুর রশীদ সাহেব এর পরিবারবর্গের হাতে গড়া আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ” মা ফাউন্ডেশন” কর্তৃক প্রতিষ্ঠালগ্ন ২০২২ সাল থেকে নানাভাবে আর্তমানবতার সেবায় কাজ করা হচ্ছে । এরই ধারাবাহিকতায় শিশু কিশোরদের শারীরিক চর্চায় উদ্ভোদ্ব করার লক্ষে ” মা ফাউন্ডেশন ” কর্তৃক এই সংগঠন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন (KUDA) এর আজীবন সদস্য ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য প্রবাসী শেখ মোঃ আবু খালেদ ১৫ ই মার্চ বালিকান্দি( বালিকান্দি শেখ পাড়া) গ্রামস্থ নিজ বাড়ীতে খালেদ ভিলা প্রাঙ্গণে ক্রীড়া প্রেমী শিশু-কিশোরদের হাতে ফুটবল খেলার সামগ্রী তুলে দিয়েছেন।
যুক্তরাজ্য প্রবাসী শেখ মোঃ আবু খালেদ একান্ত আলাপকালে বলেন, আমার মমতাময়ী মা এর স্মৃতি স্বরণে আমাদের পরিবার বর্গের নহাতে গড়া সামাজিক সংগঠন ” মা ফাউন্ডেশন ” এর পক্ষ থেকে ২০২২ সাল থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি। আমরা এই সংগঠন এর মাধ্যমে যেন অদূর ভবিষ্যতে আর্তমানবতার সেবায় কাজ করে যেতে পারি সে জন্য সকলের দোয়া ও ভালবাসা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!