নীলফামারী সদর উপজেলার আওতাধীন ১৩নং চড়াইখোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে নীলফামারী সদর উপজেলা আওয়ামী যুবলীগ। গত ১৯শে ডিসেম্বর ২০২২ইং রোজ সোমবার, নীলফামারী সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রনবানন্দ রায় রাখাল এবং সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকের সাক্ষরিত এই কমিটি অনুমোদন দেওয়া হয়। সংগঠনকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। উল্লেখ্য, গত ২৭ই নভেম্বর চড়াইখোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নীলফামারী সদর উপজেলা আওয়ামী যুবলীগ।

উক্ত কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন চড়াইখোলা ইউনিয়ন আওয়ামী পরিবারের পরিশ্রমী ও নিবেদিত প্রাণ, সাবেক ছাত্রনেতা মোঃ হাবিবুর রহমান (লাল)। যোগ্য এবং পরিশ্রমী, প্রতিশ্রুতিশীল উদীয়মান তরুণ নেতৃত্ব মোঃ হাবিবুর রহমান (লাল) সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় উচ্ছসিত এবং উজ্জীবিত ইউনিয়ন আওয়ামী যুবলীগসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

প্রতিক্রিয়া জানতে চাইলে চড়াইখোলা ইউনিয়ন আওয়ামী যুবলীগের নবনির্বাচিত সভাপতি মোঃ হাবিবুর রহমান (লাল) বলেন, “বাংলাদেশ আওয়ামী যুবলীগ দক্ষিণ এশিয়া মহাদেশের সর্ববৃহৎ যুব সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের অভিভাবক, আওয়ামীলীগ এর মাননীয় সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে, আমি আমার সর্বোচ্চ দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের প্রতি অবিচল থেকে জননেত্রী শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হিসেবে কাজ করে যেতে চাই আমৃত্যু।” এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!