বি. এম. আশিক হাসান

গতকাল রবিবার ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ইং, বিকাল ৫ ঘটিকায় গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানাধীন গুশুলিয়া গ্রামে ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল এর সংলগ্ন গাজীপুর সিটি কর্পোরেশন ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর শাখা অফিস কার্যলয় উদ্বোধন হয়।

গাজীপুর সিটি কর্পোরেশনের নাগরিক সেবা জনসাধারণের দৌড়ঘরে পৌঁছে দেওয়ার লক্ষ্যে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন তার নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে গুশুলিয়া, গুটিয়া ও আন্দারুল তিনটি গ্রামবাসীর বিরম্বনা লাঘবের লক্ষ্যে শাখা অফিস কার্যালয় স্থাপন করেন।
কাউন্সিলর হাজী জাহাঙ্গীর হোসেন তার বক্তব্য তিনি বলেন গত ২০২৩ সালের ২৫শে মে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে তিনি যে ইশতিহার দিয়েছিলেন তার মধ্যে অন্যতম ছিল প্রতিটি গ্রামে কাউন্সিলর কার্যলয়ের শাখা স্থাপন করে সেবা প্রদান করবেন বলে ইশতিহার প্রকাশ করেন ছিলেন সেটার বাস্তবায়ন করে চলেছেন। তিনি আরও বলেন নির্বাচনের পূর্বে প্রার্থীগণ ভোটারদের দৃষ্টি আকর্ষণ করার জন্য তাদের অনেক ইশতিহারে প্রলোভন দেখিয়ে নির্বাচনের জয়লাভ করে জনপ্রতিনিধি হওয়ার পরে ইশতিহার বাস্তবায়ন করা তো দূরের কথা সাধারণ মানুষের খোঁজ খবরই রাখেন না। তিনি যে কথা দেন, চেষ্টা করেন সে কথা রাখতে তাই তিনি তার ইশতেহার বাস্তবায়নে বদ্ধপরিকর কাউন্সিলর সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন তাদের সেবা প্রনাদের জন্যই এই শাখা অফিস খোলা হয়েছে এখান থেকেই তারা সকল সেবা গ্রহণ করতে পারবে বলে আশ্বস্ত করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৫২ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সহ-সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোঃ শারাফাত আলী, ৫২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, ছাত্রলীগ নেতা শাহিন আলম কাউন্সিলর এর ওয়ার্ড সচিব মোখলেসুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!