তিনি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলা চেয়ারম্যান। মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা ও রাষ্ট্রদ্রোহী মামলার পলাতক আসামী শিপন কুমার বসুর সাথে দেখা করতে। কি কারনে ভারত গেলেন অশোক কুমার বড়াল।

এমন নানা প্রশ্ন এলাকার সাধারণ মানুষের মাঝে। এখন ওখানে টপ অফ দা নিউজ অশোক কুমার বড়ালের ভারতে যাওয়াকে কেন্দ্র করে। গত 5 সেপ্টেম্বর 2022 ইন্ডিয়ান tv9 বাংলা ও বাংলাদেশে ইংরেজি পত্রিকা ইংরেজি BLITZ নামক একটি পত্রিকায় শিপন বসু সম্পর্কে নানা তথ্য উঠে আসে। বিএনপির সরকারের সময় আসলাম চৌধুরীর সাথে এই শিপন বসুর ব্যাপক সখ্যতা গড়ে ওঠে। সে বিভিন্ন মহলে মোসাদের এজেন্ট হিসেবে দাবি করে আসছিলেন।

সূত্র আরও জানায়, বাংলাদেশ চিংড়ি মাছের ব্যবসা করতেন শিপন বসু। চিংড়ি ব্যবসার পাশাপাশি চরমপন্থী সংগঠন এর নেতা হিসেবে বাংলাদেশের অনেক অঞ্চলে শিপন বসুর নাম ছড়িয়ে পড়ে। চরমপন্থী নাম শুনলে হিন্দু-অধ্যুষিত সাধারণ মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হতো। ওই সময়ে সে ও তার সংগঠনের ছেলেরা ব্যাপক চাঁদাবাজি ও লুটপাট শুরু করে।
সাধারণ জনগণ অতিষ্ঠ হয়ে চরমপন্থীদের গণপিটুনি শুরু করলে চরমপন্থীদের এলাকা ছেড়ে পালিয়ে আত্নগোপনে চলে যায়। ২০১৫ সালে তার বিরুদ্ধে রাস্ট্র দ্রোহী মামলা হয়।
সাধারণ মানুষের প্রশ্ন এই শিপন বসুর সাথে উপজেলা চেয়ারম্যান অশোককুমার বড়ালের কি ধরনের সম্পর্ক থাকতে পারে। রাস্ট্রদ্রোহী কোন সম্পর্ক, না ব্যাবসায়ীক কোন সম্পর্কের জের ধরে উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল চরম পন্থীনেতা ও রাস্ট্রদ্রোহী মামলার পলাতক আসামী ও মোসাদের সদস্য শিপন বসুর সাথে দেখা করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!