মোঃ আল আমিন, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, কলমের মাটি থেকে সন্ত্রাসী বাহিনীকে চিরতরে উৎখাত করলে ভোট কমবে না বরং ভোট বাড়বে। ভোটের রাজনীতি করিনা, সুশাসনের রাজনীতি করি,মানবতার রাজনীতি করি,ন্যায়ের রাজনীতি করি। যারা অন্যায় সন্ত্রাসের পথ বেছে নিয়েছে,তাদের কোন স্থান বঙ্গবন্ধুর আওয়ামী লীগে হবে না কলমের মাটিতে হবে না।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, এলাকার নদী,খাল,বিল,জলাশয় সব কিছুর উপরে এই এলাকার সাধারন মানুষের উপরে সমান অধিকার থাকবে। যারা মনে করেছে অবৈধ অস্ত্র,কালো টাকা সন্ত্রাসী বাহিনী দিয়ে নদী,খাল,বিল দখল করে অবৈধ টাকার মালিক হয়ে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে, এই এলাকার মানুষকে জিম্মি করে অরাজকতা সৃষ্টি করবে, তাদের বিরুদ্ধে আমার পরিষ্কার বার্তা, গুটিকয়েক সন্ত্রাসীর কাছে আমাদের কলম ইউনিয়নের হাজার হাজার মানুষ কোনোদিন জিম্মি থাকতে পারে না। আপনারা আজকে উপস্থিতি হয়ে প্রমাণ করেছেন বাবলু ভাইকে আঘাত করে যারা আওয়ামী লীগকে দুর্বল মনে করবে, নৌকার পক্ষে ভোট করেছে তাদের কে দুর্বল মনে করবে। আমি মনে করি বাবলু ভাইকে আঘাত করে দলকে ঐক্যবদ্ধ করেছে ঐ সন্ত্রাসীরা। উপজেলা,পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সবাই ঐক্যবদ্ধ।

তিনি আরো বলেন, যদি কেউ কারো জমি দখল করে,যদি কেউ জলাশয়,খাল,বিল বা নদীতে কোন সন্ত্রাসী চক্র অবৈধভাবে আমাদের মৎস্যজীবীদের কে মৎস্য শিকার করতে বাধা দেয়, তাহলে মনে রাখবেন জননেত্রী শেখ হাসিনা বলেছেন জল যার জলা তার,জাল যার জলা তার। নদী, খাল, বিল ও উন্মুক্ত জলাশয় আজকে থেকে আমরা উন্মুক্ত করে দিলাম।
কোনো সন্ত্রাসী বাহিনী, কোনো অবস্থায় নূরপুর, কালিনগর, বিজয়নগর,কলম তথা চলনবিলের মাটিতে থাকবেনা, ইনশাল্লাহ। যদি প্রয়োজন হয়, বাবুল ভাই একা নয়,রকি ভাই একা নয়,বাচ্চু একা নয়,আমি আপনাদের পাশে থেকে এই সন্ত্রাসীদের প্রতিহত করবো।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, আমি পরিষ্কার ভাষায় বলে দিতে চাই,সন্ত্রাসীরা আর কোনো সাধারণ মানুষের উপরে যদি কোনো ধরনের আক্রমণ করার অপচেষ্টা করে, আমরা শুধু প্রতিহতই করবো না। আইনগত ভাবে, সাংগঠনিক ভাবে, সামাজিক ভাবে,ঐক্যবদ্ধভাবে আমরা চলনবিলের মাটি থেকে এই সন্ত্রাসী বাহিনীকে চিরতরে উৎখাত করবো, ইনশাআল্লাহ।
আপনারা ধৈর্য ধরেছেন, সহনশীল থেকেছেন আপনারা রক্তাক্ত আহত হওয়ার পরেও আপনারা আইন নিজের হাতে তুলে নেননি তার জন্য আমি ধন্যবাদ জানাই। আপনারা আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন। আমরা আইনগত এবং সাংগঠনিক ভাবে শাস্তি নিশ্চিত করবো। আপনারা সুশৃংখল ভাবে ঐক্যবদ্ধ থাকবেন। আমরা বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আস্থাশীল থেকে আমরা কলম তথা আমার প্রাণের চলনবিল কে একটি উন্নত, আধুনিক, নিরাপদ ও নান্দনিক সিংড়া হিসেবে গড়ে তুলবো। উন্নয়নের পাশাপাশি সুশাসন নিশ্চিত করে জনগণের পাশে আমরা একটি শান্তিপূর্ণ নিরাপদ জনপদ উপহার দেব, ইনশাআল্লাহ।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বুধবার বিকেলে কলম ইউনিয়নের নুরপুর বাজারে সন্ত্রাস বিরোধী শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

কলম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, কলম ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মোঃ আল আমিন
১৭/০৫/২৩

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!