রাজশাহী প্রতিনিধিঃ

রাজশাহী কলেজে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় ১ম রাউন্ডের বি- গ্রুপ পর্বের খেলায় প্রাণিবিদ্যা বিভাগকে হারিয়ে জয়লাভ করেছে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রাণিবিদ্যা ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ফলাফল না আসায় ট্রাইবেকারের সিদ্ধান্ত নেয় রেফারি। পরে ট্রাইবেকারে ৩-২ গোলে জয়ী হয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ।

ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধিনায়ক সোহেল রানা বলেন, ১ম রাউন্ডে আমরা প্রাণিবিদ্যা বিভাগকে ট্রাইবেকারে ৩-২ গোলে হারিয়েছি। সামনের দিনে খেলা নিয়ে খেলোয়াড়দের ব্যাপক অনুশীলন চলছে। আশা করি ভাল কিছু করবো আমরা।

এর আগে, সকাল ১০ টার দিকে মাঠে নামে ইতিহাস ও মার্কেটিং বিভাগ। এক পর্যায়ে ০৫- ০ গোলে জয় লাভ করে ইতিহাস বিভাগ।

প্রসঙ্গত, গত ০১ নভেম্বর সকাল ১০ টার দিকে আনুষ্ঠানিকভাবে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফে. মোহা.আব্দুল খালেক। খেলায় মোট ২৪টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ নভেম্বর।

এসময় রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা.আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহা: ওলিউর রহমান, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ইয়াসমিন আকতার শারমিন, সহকারী অধ্যাপক আব্দুল্লাহিল কাফি,

অধ্যাপক আব্দুল মতিন, অধ্যাপক মোসলেম উদ্দিন মন্ডল, অধ্যাপক ড.আবু নোমান মো:আসাদুল্লাহ, অধ্যাপক সোহেলা পারভীন, সহকারী অধ্যাপক মানিক হোসেন, সহকারী অধ্যাপক তোফায়েল আহমেদ, প্রভাষক দেলোয়ার হোসেন, প্রভাষক সারোয়ার জাহানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!